এই চার রাশির জাতকদের জন্য খুবই ভালো সময়! জেনে নিন কেন

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কয়েকদিন ধরেই কি সময়টা খারাপ যাচ্ছে? তবে আর চিন্তা নেই। আপনার রাশি যদি মিথুন, কর্কট, ধনু বা মীন হয়, তাহলে সুখবর রয়েছে। আগামী ২০ নভেম্বর পর্যন্ত অর্থ লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়ে এই সকল রাশিগুলোতে বৃহস্পতি অবস্থান করবে।

মিথুন: অনেক দিন ধরে আটকে থাকা কাজে সফলতা আসতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য ও সম্মান পাবেন। আয়ের নতুন রাস্তা খুলে যেতে পারে। আয় বৃদ্ধির সম্ভাবনা আছে। আগের কোনও কাজের জন্য প্রশংসিত হবেন। চাকরি ও ব্যবসায় সময়টা ভালো যাবে।

কর্কট: বৃহস্পতির সুপ্রভাবে চাকরিতে উন্নতির যোগ রয়েছে। গাড়ি কিনতে পারেন। আর্থিক অবস্থা মজবুত হবে।

ধনু: চাকরি নিয়ে সুসংবাদ পেতে পারেন। আয় বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। আর্থিক সংকট অনেকটাই কাটবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্তদের জন্য অত্যন্ত শুভ সময়। এই সময় বিনিয়োগ করলে লাভবান হবেন।

মীন: মীন রাশির জাতকদের জন্যও সময়টা ভালো। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। অর্থ লাভের যোগ রয়েছে। ফলে আর্থিক অবস্থার উন্নতি হবে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

ভারতের ডাকা বৈঠক বয়কট চীন-পাকিস্তানের

Thu Nov 11 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত আগস্টে প্রায় ২০ বছর পর আফগানিস্তানের দখল নিয়েছে জঙ্গি সংগঠন তালিবান। তারপর থেকে আফগানিস্তানের পরিস্থিতি ক্রমশ খারাপ হতে শুরু করে। আফগানিস্তানের মানুষ নিরাপত্তাহীনতায় ভুগছেন। তালিবানরা সাধারণ মানুষের ওপর একের পর ফতোয়া জারি করেছে। এই পরিস্থিতির মধ্যেই বিশ্বের বেশিরভাগ দেশ আফগানিস্তানে ত্রাণ […]

আপনার পছন্দের সংবাদ