‘এমএস ধোনি’-এর জন্য সুশান্তের সঙ্গে অডিশন দিয়েছিলেন এই বাঙালি অভিনেত্রী!

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ:সুশান্ত সিং রাজপুতের সঙ্গে একটি সুপারহিট ছবির জন্য অডিশন দিয়েছিলেন বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরী! সে কথা অনেকেই জানেন না। ছবির নাম? ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’! ছবিতে দিশা পাটানি অভিনীত চরিত্রটির জন্য অডিশন দেওয়ার জন্য প্রথমে ডাক পড়েছিল ত্রিধার।

ছবিতে ধোনির গার্লফ্রেন্ড প্রিয়াঙ্কা ঝা-এর চরিত্রে অভিনয় করেছিলেন দিশা। ছবির পরিচালক নীরজ পান্ডের অফিসে সুশান্তের পাশে বসে এই চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন ত্রিধা। তবে বলাই বাহুল্য, শেষ পর্যন্ত তিনি নির্বাচিত হননি। দিশা পাটানির ভাগ্যেই শিকে ছিড়ে ছিল। তবে সেবার ভাগ্য সদয় না হলেও এবার বলিউডের বিগ বাজেটের ছবিতে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায়ের ‘মিশর রহস্য’ ছবিতে ‘রিনি’ চরিত্রে অভিনয় করা ত্রিধাকে। আদিত্য চোপড়া প্রযোজিত এবং বরুন ভি শর্মা পরিচালিত ‘বান্টি অউর বাবলি 2’ ছবিতে সইফ আলি খান, রানি মুখোপাধ্যায়ের সঙ্গে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ত্রিধা।

সম্প্রতি সেই চরিত্র নিয়ে কথা বলার ফাঁকেই সুশান্তের প্রসঙ্গ উঠলে তিনি জানান, সুশান্তের সঙ্গে কাটানো ওই মুহূর্তের স্মৃতি আজও তাঁর কাছে ভীষণভাবে উজ্জ্বল। ‘এমএস ধোনি’-এর স্ক্রিপ্ট রিডিং সেশনেই তাঁকে নানানভাবে সাহায্য করেছিলেন সুশান্ত। এত জনপ্রিয় একজন বলি-তারকার তরফে এমন সৌজন্যতা ও ব্যবহার পেয়ে যারপরনাই মুগ্ধ হয়েছিলেন ত্রিধা। এরপর রিয়া চক্রবর্তীকে নিয়েও মুখ খোলেন ‘আশ্রম’ ওয়েব সিরিজের এই বাঙালি অভিনেত্রী। সুশান্ত হত্যা এবং মাদক কান্ডে জড়িয়েছিল রিয়ার নামও। সামান্য ক্ষোভ উগরে দিয়ে ত্রিধা জানিয়েছেন, রিয়া নাকি অত্যন্ত দাম্ভিক একজন মানুষ। ২০১৪ সালে শিমলাতে একটি ছবির শ্যুটিংয়ে তিনি এবং রিয়া একসঙ্গে কাজ করেছিলেন।

নানান জটিলতার কারণে সে ছবি আজও মুক্তি পায়নি। তবে সেই ছবির শ্যুটিঙে রিয়ার ব্যবহার দেখে অবাক হয়েছিলেন ত্রিধা। তাঁর কথায়, ‘শ্যুটিঙের সময়টুকু ছাড়া আমাদের মধ্যে বিশেষ তেমন কোনও কথাই হতো না।এককথায় অত্যন্ত পেশাগত সম্পর্ক ছিল আমাদের। আর তাছাড়া রিয়া নিজেকে নিয়েই সবসময় প্রচন্ড ব্যস্ত থাকত। বর্তমানে রিয়া এবং আমার মধ্যে প্রচুর কমন ফ্রেন্ড থাকা সত্বেও ওঁর সঙ্গে কোনওরকম যোগাযোগ রাখিনি আমি।’

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

অস্কারের জন্য মনোনয়ন পেল তামিল ছবি ‘কুজাঙ্গল’

Sun Oct 24 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ভারত থেকে ২০২২-এর অ্যাকাডেমি পুরস্কারের মনোনয়নের জন্য যাচ্ছে তামিল ছবি ‘কুজাঙ্গল’। প্রাথমিক বাছাই ১৪ ছবির মধ্যে থেকে এই ছবিটিকেই সেরা হিসেবে বেছে নিয়েছেন ১৫ জন বিচারক। তবে অস্কারের মনোনয়ন তালিকায় জায়গা পেলে তবেই খুলবে লাল কার্পেটের দরজা। তবে অস্কারের আশায় বুক বাঁধার […]

আপনার পছন্দের সংবাদ