গানের মাথামুন্ডু কিছুই নেই! রণবীরের রকস্টারের গান একটুও ভালো লাগেনি ঋষি কাপুরের

জন দেখেছেন : 12
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 30 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কিছু অপছন্দও অনেক সময় কাজ দেয়। কিছু ভালো না লাগাও ভালো হতে পারে। স্মৃতিচারণায় এমনই এক মজার ঘটনা জানালেন এআর রহমান! রণবীর কাপুরের ‘রকস্টার’ ছবির একটা গানও নাকি ভালো লাগেনি বাবা ঋষি কাপুরের! সুরকার এআর রহমান নিজেই জানালেন সেকথা।

বৃহস্পতিবার ১০ বছর পূর্ণ করল ‘রকস্টার’ ছবি। সেই উপলক্ষে একটি ভার্চুয়াল মিটের আয়োজন করা হয়ছিল। সেখানে রহমানের সাথে উপস্থিত ছিলেন রণবীর কাপুর, ইমতিয়াজ আলি, সঞ্জনা সাঙ্ঘি। নিজের ইউটিউবে সেই ভিডিও শেয়ার করেছেন এআর রহমান। এআর রহমান স্মৃতিচারণ করে জানান, কাশ্মীরে ছবির একটা গানের শ্যুট চলছিল। আর সেই সময় তিনি সবাইকে জিজ্ঞেস করেন ছবির গান কেমন লেগেছে সবার। তাতে ইমতিয়াজের উত্তর ছিল, ‘না, আমাদের সবার ভালো লাগছে’। যাতে রহমানের পালটা প্রশ্ন, ‘আমাদের নয় ভালো লাগছে। আর কাউকে শুনিয়েছ এই গান?’ আর তাতেই ইমতিয়াজ জানান, ‘হ্যাঁ আমি রণবীরের বাবাকে (ঋষি কাপুর) এই গান শুনিয়েছিলাম।

আর ওঁর কোনও গানই ভালো লাগেনি।’ রহমানের প্রশ্নে সেসময় ইমতিয়াজের জবাব ছিল, ‘না’। উনি বলেছেন- এই গানের কোনও কিছুই তো বোঝা যাচ্ছে না, মাথাতেই ঢুকছে না।’ ভার্চুয়াল মিটেই রহমান জানান, এরপর গান বদলানোর সিদ্ধান্ত নিয়ে নেন তিনি। নতুন করে লেখেন ‘নাদান পরিন্দে’। ২০১১ সালে দর্শকদের মন জয় করে নিয়েছিল রণবীর কাপুরের মিউজিক্যাল ড্রামা ‘রকস্টার’। এমনকী, হিট হয়েছিল প্রতিটা গান। বিশেষ করে ‘নাদান পরিন্দে’। আর এই কৃতিত্বের পিছনে হাত রয়েছে প্রয়াত অভিনেতা ঋষি কাপুরেরও। ছবিতে ছিলেন নার্গিস ফাকরি, অদিতি রাও হায়দারিও।

সংবাদটি শেয়ার করুন

Next Post

তাঁর সিদ্ধান্ত যে মানুষের জন্য কল্যাণকর, সেটাই বোঝালেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী

Sat Nov 13 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: তাঁর উদ্দেশ্য যে মানুষের পাশে দাঁড়ানো, তা বারবার প্রমান করেছেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। গত কয়েকবছর ধরেই একের পর এক জণকল্যাণকর উদ্যোগ নিয়ে চলেছেন। বিপদে পড়া মানুষের পাশে দাঁড়ানোর জন্য ছুটে গিয়েছেন তিনি। মানুষের পাশে দাঁড়ানোর জন্য কখনও ধর্ম, বর্ণ দেখেননি। আবার […]