আসানসোলে অস্ত্র কারখানার হদিস, প্রচুর সরঞ্জাম-সহ গ্রেফতার ৩
Connect with us

বাংলার খবর

আসানসোলে অস্ত্র কারখানার হদিস, প্রচুর সরঞ্জাম-সহ গ্রেফতার ৩

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দিন যত যাচ্ছে ততই আতঙ্কিত হচ্ছে রাজ্যবাসী। প্রায় দিনই কোথাও না কোথাও বেআইনি অস্ত্র তৈরির কারখানার খোঁজ পাচ্ছে পুলিশ। আর যেখানে বেআইনি অস্ত্র তৈরির কারখানার হাদিস পাওয়া যাচ্ছে সেই এলাকার মানুষের চক্ষু চড়কগাছ হয়ে ওঠার জোগাড়।

তাদের এলাকায় রীতিমতো সাজ-সরঞ্জাম দিয়ে অস্ত্র তৈরি হচ্ছে, আবার সেই অস্ত্র বিভিন্ন এলাকায় পাচার হচ্ছে। আর তারা কোনদিন টেরও পাননি। ঠিক এই রকম এক ঘটনা ঘটেছে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এলাকায়। হিরাপুর থানার আসানসোল পুরনিগমের ৮৩ নম্বর ওয়ার্ডের আজাদ নগরের নয়াবস্তির একটি বাড়ির ভিতরে মাটির তলা থেকে চোরা কুঠুরির মধ্যে এই কারখানা ছিল। গোপন সূত্রে খবর পেয়ে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসিপি (পশ্চিম) অভিষেক মুদির নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী আজাদ নগরের নয়াবস্তিতে তল্লাসি চালিয়ে জাভেদ হোসেনের বাড়িতে এই কারখানার হাদিস পায়।

জাভেদ হোসেন পালিয়ে গেলেও তাঁর স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। এ ছাড়া অস্ত্র কারখানার দুই কারিগরকেও আটক করা হয়েছে। এরা বিহারের মুঙ্গেরের বাসিন্দা বলে জানা গিয়েছে। ধৃতদের নাম মহম্মদ ফিরোজ এবং মহম্মদ তনবির। ওই কারখানা থেকে তিনটি তৈরি পিস্তল এবং কয়েকশো অসম্পূর্ণ পিস্তল এবং প্রচুর সরঞ্জাম বাজেয়াপ্ত হয়েছে। কমিসনারেটের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনার তদন্ত চলছে। এর সাথে বড় কোনও চক্রের যোগ আছে কিনা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
Continue Reading
Advertisement