রেললাইনে আটকে গেল গাড়ির চাকা! অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা

জন দেখেছেন : 31
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 4 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: লাইন পারাপার করতে গিয়ে প্রহরীবিহীন লেভেল ক্রসিংয়ে মেচেদা গামী লোকাল ট্রেনের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা। অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা। লাইন পারাপার করার সময় গাড়ির চাকা স্লিপ করে রেললাইনে আটকে যায়।

সেই লাইন দিয়েই আসছিল ট্রেন। বিপদ বুঝতে পেরে গাড়ি থেকে ঝাঁপ মেরে কোনও মতে প্রাণ বাঁচালেন চালক। গাড়িটিকে প্রায় ৫০০ মিটার টেনে নিয়ে গিয়ে দাঁড়ায় ট্রেনটি। তমলুক থানার নারায়ণপুর এলাকার প্রতাপখালী খাল সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটেছে। ঘটনার পর ট্রেন দাঁড় করিয়ে এলাকার গেটের দাবিতে বিক্ষোভ দেখান এলাকাবাসীরা। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় তমলুক থানার পুলিশ ও রেলপুলিশ। যদিও ঘটনায় কেউ আহত হননি। এলাকাবাসীর অভিযোগ, এই লেভেল ক্রসিং দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ রেললাইন পারাপার করেন।

কিন্তু একাধিকবার বলা সত্ত্বেও রেলের তরফে ওই জায়গায় কোনও লেভেল ক্রসিং তৈরি হয়নি। ঘটনাস্থলে এসে অবরোধকারীদের সঙ্গে দীর্ঘ আলোচনা করেন রেল আধিকারিকরা। এবং দ্রুত প্রহরী-সহ লেভেল ক্রসিং তৈরির আশ্বাস দিলে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা। যতদিন না লেভেলক্রসিং তৈরি হচ্ছে, ততদিন সেখানে দু’জন করে পুলিশ মোতায়েন থাকবে বলেও স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

আরও একটি রেকর্ড গড়লেন ১০ উইকেট নেওয়া আজাজ

Sun Dec 5 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: চব্বিশ ঘণ্টা আগেই নিজের জন্মভূমিতে বিরল নজির গড়েছিলেন। জিম লেকার এবং অনিল কুম্বলের পর বিশ্বের তৃতীয় বোলার হিসেবে টেস্টে এক ইনিংসে ১৯ উইকেট নেওয়ার রেকর্ড স্পর্শ করেছিলেন। রবিবার অর্থাৎ দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে ভারতের দ্বিতীয় ইনিংসেও আর একটি রেকর্ড গড়ে ফেললেন নিউজিল্যান্ডের […]