সংশোধনাগারের গাঁজা পাচার করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে গেলেন ওয়ার্ডেন!

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 45 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : সুযোগের সদব্যবহার একেই বলে! কিন্তু সেই সুযোগের সদব্যবহার করতে গিয়ে ধরা পড়ে গেলেন। আইন রক্ষক হয়ে গেলেন আইনের ভক্ষক! তিনি মহম্মদ মফিজুদ্দিন। জলপাইগুড়ি কেন্দ্রীয় সংশোধনাগারের ওয়ার্ডেন পদে কর্মরত।

অনেকদিন ধরেইই অভিযোগ আসছিল, তিনি কারাগারের ভিতরে গাঁজা পাচার করেন। যেহেতু তিনি সংশোধনাগারের কর্মী সেহেতু অনেকেই এটা বিশ্বাস করতে পারেননি। কিন্তু আজ দুপুরে গোপন সুত্রে খবর পেয়ে জলপাইগুড়ি জেলার কোতোয়ালি থানার পুলিশ অভিযান চালায়। সেখানে ওই কর্মীর কাছ থেকে গাঁজা উদ্ধার হয়েছে। কোতোয়ালি থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দুপুরে মহম্মদ মফিজুদ্দিন যখন কাজে যোগ দিতে আসেন তখন পুলিশ তাঁকে তল্লাসি করে।

তল্লাসি করতে গিয়ে চক্ষু চড়কগাছ হয়ে যাওয়ার জোগার পুলিশ এবং সংশোধনাগারের কর্মীদের। এক বা দুই প্যাকেট নয়, ১২ প্যাকেট গাঁজা উদ্ধার হয়েছে। গাঁজাগুলি সংশোধনাগারের ভিতরে পাচারের জন্য এনেছিলেন বলে মনে করা হচ্ছে। কোতোয়ালি থানার পুলিশ মহম্মদ মফিজুদ্দিনকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

মাতৃহারা হলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়

Sat Oct 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : সারা দেশ জুড়ে যখন আলোর উৎসবের আয়োজন নিয়ে ব্যস্ত, তখনই গত শুক্রবার গভীর রাতে মাতৃহারা হলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। বয়স হয়েছিল মাত্র ৫৩ বছর। ইমপার সভাপতি পিয়া সেনগুপ্ত জানিয়েছেন, কিডনির সমস্যা নিয়ে ২৩ অক্টোবর কৌশানীর মা সঙ্গীতা মুখোপাধ্যায় ভর্তি ছিলেন বিধাননগরের […]