ত্রিপুরা সরকার সুপ্রিম কোর্টের অবমাননা করেছে, তার জবাব বাংলা দেবে বলছেন ফিরহাদ হাকিম!

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 23 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ‘গণতন্ত্র রক্ষা করা কাকে বলে বিজেপিকে পশ্চিমবঙ্গে এসে শিখতে হবে! সংবিধানের গণতন্ত্রকে অবমাননা করছে ত্রিপুরা সরকার, পশ্চিমবঙ্গের রাজ্যপাল নীরব দর্শক! নিজের চাকরি চলে যাওয়ার ভয়ে কিছু বলছেন না।

নরেন্দ্র মোদি, অমিত শাহকে পশ্চিমবঙ্গে এলে এভাবে যদি আটকে দিতাম, তাহলে কী অবস্থা হতো! ত্রিপুরায় সমস্ত রাজনৈতিক দলকে বিনা বাধায় নির্বাচনী প্রচার করতে দেওয়ার নির্দেশ দিয়েছিল সুপ্রিমকোর্ট। কিন্তু সেখানকার সরকার আদালতের সেই নির্দেশ না মেনে অবমাননা করেছে। তার জবাব বাংলা দেবে।’ সোমবার হলদিয়ায় এক জল প্রকল্পের উদ্বোধন এসে এমনই মন্তব্য করেন রাজ্যের পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম। হলদিয়া জল সরবরাহ প্রকল্পের ২৫০ লক্ষ্য গ্যালন জল পরিশোধন ক্ষমতাসম্পন্ন একটি জল পরিশোধন কেন্দ্র, পাইপলাইন তৈরির নতুন প্রকল্প, ও জলাধার পরিকাঠামো উন্নয়নের সূচনা করলেন রাজ্যের পরিবহন ও আবাসনমন্ত্রী ফিরহাদ হাকিম।

সেখানে শুভেন্দু অধিকারীর নাম না নিয়েও তাঁকে আক্রমণ করেন মন্ত্রী। ফিরহাদ হাকিম বলেছেন, ‘জেলায় একটি ছেলে ছিল যে আমাদের সঙ্গে এক সঙ্গে থাকত। হঠাৎ করে ভয়ে সনাতন ধর্মে ছিটকে চলে গেল। আরে আমরা তো সবাই সনাতন ধর্মেই রয়েছি। এখন জেলায় সবাই ভালোভাবে মিলেমিশে রয়েছে।’ এই অনুষ্ঠানে এ ছাড়াও উপস্থিত ছিলেন নগরোন্নয়নমন্ত্রী ও অর্থপ্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, রাজ্যের সেচমন্ত্রী সৌমেন মহাপাত্র, মৎসমন্ত্রী অখিল গিরি, পূর্ব মেদিনীপুর জেলার জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাঝি সহ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

হাওড়া-কলকাতার সঙ্গেই সব পুরসভার ভোট করানোর দাবি বিরোধীদের

Tue Nov 23 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: শাসক তৃণমূল কংগ্রেস ছাড়া রাজ্যের সব বিরোধী রাজনৈতিক দলই কলকাতা ও হাওড়ার সঙ্গে সব মেয়াদ ফুরানো পুরসভায় একই সঙ্গে ভোট করানোর দাবি জানাল।এছাড়া পুরভোটের মুখে হাওড়া কর্পোরেশন থেকে বালি পুরসভাকে পৃথক করার সরকারি সিদ্ধান্ত নিয়েও প্রশ্ন তুলেছে তারা। কলকাতা ও হাওড়া পুরসভার […]