বৈদ্যুতিক তার চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল চোর

জন দেখেছেন : 29
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 46 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বেশ কিছুদিন ধরেই উত্তর দিনাজপুর জেলার চোপড়া ব্লকের বিভিন্ন এলাকায় রাতে আচমকাই কারেন্ট অফ হয়ে যাচ্ছিল। এলাকার মানুষজন মনে করত, হয়তো লোডশেডিং হয়েছে। বিদ্যুৎহীন অবস্থায় সারারাত কাটানোর পর সকালে দেখতে পান তার ছেড়া।

বারবার এই ঘটনা ঘটায় মানুষ বুঝতে পারে তার ছিড়ে যাচ্ছে না, কেউ বা কারা বিদ্যুতের তার চুরি করছে। বারবার তার চুরির ঘটনায় বিরক্ত হয়ে পড়ছিলেন এলাকার মানুষ। সোমবার রাতে ঠিক একই ঘটনা ঘটে চোপড়া ব্লকের দাসপাড়া এলাকায়। আচমকা কারেন্ট চলে গেলে স্থানীয় মানুষজন বাইরে বেরিয়ে দেখতে পায় এক যুবক বিদ্যুতের তার কাটছে। এই কথা জানাজানি হতেই ছুটে আসে এলাকার লোকজন।

বেগতিক দেখে বিদ্যুতের তার ফেলে পালানোর চেষ্টা করলে গ্রামবাসীরা ওই যুবককে ধরে ফেলে। খবর পেয়ে ছুটে আসে চোপড়া থানার পুলিশ। ওই যুবককে গ্রেফতারের পাশাপাশি প্রচুর কাটা বিদ্যুতের তার উদ্ধার করে পুলিশ। পুলিশ এবং গ্রামবাসীদের ধারনা একা একা কখনই বিদ্যুতের তার চুরি সম্ভব নয়। নিশ্চয় এর সঙ্গে আরও কয়েকজন জড়িত আছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

গ্রাহক সেজে রাষ্ট্রায়াত্ত ব্যাংকের টাকা হাতিয়ে চম্পট দুষ্কৃতির

Tue Nov 23 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: এক রাষ্ট্রায়ত্ত ব্যাংকে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল কোচবিহার জেলার দিনহাটা ১ ব্লকের নিগমনগর এলাকায়। জানা গিয়েছে, মঙ্গলবার সকালে সংশ্লিষ্ট ব্যাংকের ম্যানেজার ও ক্যাশিয়ার কোষাগার থেকে টাকা বের করে টেবিলে রাখেন। ফের তাঁরা টাকা তুলতে কোষাগারে ঢোকেন। এরপর বাইরে থেকেই তাঁদের দরজা বন্ধ […]