শিতলকুচিতে গাছ থেকে শিক্ষকের ঝুলন্ত দেহ উদ্ধার

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 3 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: শিক্ষকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। ঘটনাটি ঘটেছে কোচবিহারের শীতলকুচি ছোট শালবাড়ী এলাকায়। ছোট শালবাড়ী গ্রামের বাসিন্দা পলাশ প্রামানিক পেশায় স্কুল শিক্ষক।

মঙ্গলবার সকালে তাঁর বাড়ির বাঁশঝাড়ের কোনায় একটি গাছে তাঁর দেহ ঝুলন্ত অবস্থায় দেখা যায়। সকালে ধান কাটার জন্য যারা মাঠে এসেছিল, তারাই তাঁকে ঝুলন্ত অবস্থায় প্রথমে দেখতে পায়। এরপর খবর চাউর হওয়ার সঙ্গে সঙ্গেই পলাশের বাড়িতে খবর পৌঁছানোর পর ভেঙে পড়েন তাঁর বাবা-মা এবং পরিবারের সদস্যরা। খবর দেওয়া হয় শিতলকুচি থানায়। পুলিশ এসে মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পলাশ প্রামাণিক তাঁর স্ত্রীকে নিয়ে মাথাভাঙায় ভাড়া বাড়িতে থাকতেন।

তাঁর বাবা ক্ষীরোদ প্রামাণিক জানিয়েছেন, ছেলে যখন বাড়িতে আসতেন তখনও স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই অশান্তি লেগে থাকত। অনেক সময় সেই অশান্তি থামিয়ে দিতেন তিনি নিজেই। তিন চারদিন আগে মাথাভাঙ্গা থেকে পলাশ এবং তাঁর স্ত্রী বাড়ি ফেরেন। তখনও তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়।তার জেরেই তাঁর ছেলে আত্মঘাতী হরেছে বলে অভিযোগ করেছেন ক্ষীরোদবাবু। এই ঘটনায় পুত্রবধূকেই দায়ী করেছে তিনি।

সংবাদটি শেয়ার করুন

Next Post

গড়ফায় আবাসনের ছাদ থেকে উদ্ধার পরিচারিকার দেহ

Tue Nov 23 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গড়ফার ১৪ নম্বর কালিতলা পার্ক লেনের এক আবাসনের ছাদ থেকে মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার। সোমবার রাত সাড়ে আটটা নাগাদ আবাসনের বাসিন্দারা ছাদে প্রথম দেহটি দেখতে পান। সঙ্গে সঙ্গেই তাঁরা গড়ফা থানায় খবর দেন। পুলিশ এসে মৃতদেহ এসএসকেএম হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। জানা […]