বাবার আত্মহত্যার খবর পেতেই অকাল মৃত্যু ছেলের!

জন দেখেছেন : 25
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 34 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন এক ব্যক্তি। সেই শোকে হার্টঅ্যাটাক হয়ে মৃত্যু হল ছেলের! ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার দুনি গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুনি গ্রামের বছর ৫৩ এর বাসিন্দা বুদ্ধদেব মন্ডল দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন। শনিবার সকালে তিনি নিজের বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। আর সেই ঘটনা বাড়িতে স্বচক্ষে দেখতে পান ছেলে অনন্ত মন্ডল। বাবার অস্বাভাবিক সেই মৃত্যু দেখে নিজেকে সামলাতে না পেরে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় ছেলে অনন্ত মন্ডলের। পরে স্থানীয় বাসিন্দা ও খরগ্রাম থানার বিশাল পুলিশবাহিনী গিয়ে মৃতদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠায়। তবে সাতসকালেই একই পরিবারে বাবা ও ছেলের মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়ে গোটা এলাকা। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে খড়গ্রাম থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

শীত পড়তেই ঝাড়গ্রাম মেতে উঠেছে মোরগ লড়াইয়ে

Sat Nov 27 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : আদিবাসী অধ্যুষিত এলাকায় আজও সমানভাবে জনপ্রিয় মোরগ লড়াই। ঝাড়গ্রাম সহ গোটা জঙ্গলমহলে শীতের মরসুমে শুরু হয় প্রাচীন ও ঐতিহ্যবাহী এই মোরগ লড়াই প্রতিযোগিতা। এই খেলা আদি জনজাতি সম্প্রদায়ের অন্যতম সাংস্কৃতিক অনুষ্ঠান। নতুন ফসল তোলার কাজ শেষ হলেই ঝাড়গ্রাম সহ গোটা জঙ্গলমহল […]