বাড়ির ছাদ ফুটো করে বিছানায় এসে পড়ল উল্কা! বরাত জোরে প্রাণে বাঁচলেন মালকিন

জন দেখেছেন : 18
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 49 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: হঠাৎ করে বড় কোনও বিপদ এসে উপস্থিত হলে আমরা প্রায়ই বলে থাকি, ‘মাথায় আকাশ ভেঙে পড়েছে’। এবার সত্যি সত্যিই মাথায় আকাশ ভেঙ্গে পড়ল! আর বরাত জোরে অল্পের জন্য রক্ষা পেল প্রাণ। কানাডার ব্রিটিশ কলম্বিয়ায় বাসিন্দা রুথ হ্যামিলটন প্রতিদিনের মতোই খাওয়া-দাওয়া করে রাতে শুয়ে ছিলেন। হঠাৎই বিকট শব্দে তাঁর ঘুম ভেঙে যায়। ঘটনার আকস্মিকতা সামলে নিয়ে রুথ দেখেন ঘরের আশেপাশে ধুলো উড়ছে এবং ছাদ ফুটো হয়ে গিয়েছে। 

তারপরই বালিশের পাশে পাথরের একটা টুকরো পড়ে থাকতে দেখেন তিনি। এইসব দেখে কিছু বুঝতে না পেরে প্রচন্ড ভয় পেয়ে যান তিনি। এবং সঙ্গে সঙ্গেই পুলিশকে ফোন করেন। প্রাথমিকভাবে তাঁর মনে হয়েছিল, তাঁর বাড়িতে কোনও হামলা হয়েছে। পুলিশ এসে ওই পাথরের টুকরো উদ্ধার করে নিয়ে যায়। তা পরীক্ষা করার পর পুলিশ যা জানিয়েছে, তাতে রুথ-সহ সকলেরই চক্ষু চড়কগাছ। ওই পাথরের টুকরোটি আসলে একটি উল্কার টুকরো! এবং তা কয়েক কোটি বছরের পুরনো। আসলে মহাকাশ থেকেই উল্কার টুকরোটি বাড়ির ছাদ ভেঙে ঘরে বালিশের উপর এসে পড়ে। পাথরটির যা ওজন তাতে শরীরে এসে পড়লে মৃত্যু অবধারিত ছিল। সত্যিই, একেই বলে বরাত জোর।

সংবাদটি শেয়ার করুন

Next Post

উৎসবের মরসুমে দেশে বাড়ল দৈনিক সংক্রমণ ও মৃত্যু

Wed Oct 13 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : দেশে করোনার দৈনিক সংক্রমণ বুধবার কিছুটা বাড়লেও সংখ্যাটা ১৫ হাজারের ঘরের রইল। গত একদিনে দেশে প্রায় সাড়ে ১০ শতাংশ সংক্রমণ বেড়েছে। সেই সঙ্গে বেড়েছে মৃত্যুর সংখ্যাও। বুধবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত […]