কলকাতায় কিছুটা কমল সোনার দাম
Connect with us

বাংলার খবর

কলকাতায় কিছুটা কমল সোনার দাম

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : লকডাউনের সময় থেকে সোনার দাম বাড়তে শুরু করেছিল। টানা অনেকদিন সোনার দাম বাড়ার পর এই বছর ধনতেরাসের আগে দাম কমতে থাকে। ফলে কিছুটা স্বস্তি ফেরে স্বর্ণ প্রেমিকদের মধ্যে। কিন্তু তার পর আবার দাম বাড়তে শুরু করে। কিন্তু আবার দাম কমছে।

কলকাতায় সোনার দাম কিছুটা কমল। বৃহস্পতিবার কলকাতায় তিন ধরনের সোনারই দাম কমেছে। এই নিয়ে টানা তিনদিন দাম কমল সোনার। কলকাতায় ২৪ ক্যারট সোনার প্রতি গ্রামের দাম হয়েছে ৪ হাজার ৮২০ টাকা। প্রতি ১০ গ্রামের দাম হয়েছে ৪৮ হাজার ২০০ টাকা। বুধবার গ্রাম প্রতি দাম ছিল ৪ হাজার ৮৩৫ টাকা। প্রতি ১০ গ্রামের দাম ছিল ৪৮ হাজার ৩৫০ টাকা। বৃহস্পতিবার সোনার দাম গ্রাম প্রতি ১৫ টাকা ও ১০ গ্রামে ১৫০ টাকা কমেছে। কলকাতায় ২২ ক্যারট সোনার প্রতি গ্রামের দাম কমে হয়েছে ৪ হাজার ৫৭৫ টাকা। প্রতি ১০ গ্রামের দাম ৪৫ হাজার ৭৫০ টাকা।

বুধবার প্রতি গ্রামের দাম ছিল ৪ হাজার ৫৯০ টাকা। ১০ গ্রামের দাম ছিল ৪৫ হাজার ৯০০ টাকা। গ্রাম প্রতি ১৫ টাকা ও ১০ গ্রামে ১৫০ টাকা দাম কমেছে। ২২ ক্যারট হলমার্কযুক্ত সোনার দামেও বদল হয়েছে। গ্রাম প্রতি দাম হয়েছে ৪ হাজার ৬৪৫ টাকা। প্রতি ১০ গ্রামের দাম ৪৬ হাজার ৪৫০ টাকা। বুধবার গ্রাম প্রতি দাম ছিল ৪ হাজার ৬৬০ টাকা। প্রতি ১০ গ্রামের দাম ছিল ৪৬ হাজার ৬০০ টাকা। গ্রাম প্রতি ১৫ টাকা ও ১০ গ্রামে ১৫০ টাকা দাম কমেছে।

Advertisement
Continue Reading
Advertisement