কলকাতায় কিছুটা কমল সোনার দাম

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 18 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : লকডাউনের সময় থেকে সোনার দাম বাড়তে শুরু করেছিল। টানা অনেকদিন সোনার দাম বাড়ার পর এই বছর ধনতেরাসের আগে দাম কমতে থাকে। ফলে কিছুটা স্বস্তি ফেরে স্বর্ণ প্রেমিকদের মধ্যে। কিন্তু তার পর আবার দাম বাড়তে শুরু করে। কিন্তু আবার দাম কমছে।

কলকাতায় সোনার দাম কিছুটা কমল। বৃহস্পতিবার কলকাতায় তিন ধরনের সোনারই দাম কমেছে। এই নিয়ে টানা তিনদিন দাম কমল সোনার। কলকাতায় ২৪ ক্যারট সোনার প্রতি গ্রামের দাম হয়েছে ৪ হাজার ৮২০ টাকা। প্রতি ১০ গ্রামের দাম হয়েছে ৪৮ হাজার ২০০ টাকা। বুধবার গ্রাম প্রতি দাম ছিল ৪ হাজার ৮৩৫ টাকা। প্রতি ১০ গ্রামের দাম ছিল ৪৮ হাজার ৩৫০ টাকা। বৃহস্পতিবার সোনার দাম গ্রাম প্রতি ১৫ টাকা ও ১০ গ্রামে ১৫০ টাকা কমেছে। কলকাতায় ২২ ক্যারট সোনার প্রতি গ্রামের দাম কমে হয়েছে ৪ হাজার ৫৭৫ টাকা। প্রতি ১০ গ্রামের দাম ৪৫ হাজার ৭৫০ টাকা।

বুধবার প্রতি গ্রামের দাম ছিল ৪ হাজার ৫৯০ টাকা। ১০ গ্রামের দাম ছিল ৪৫ হাজার ৯০০ টাকা। গ্রাম প্রতি ১৫ টাকা ও ১০ গ্রামে ১৫০ টাকা দাম কমেছে। ২২ ক্যারট হলমার্কযুক্ত সোনার দামেও বদল হয়েছে। গ্রাম প্রতি দাম হয়েছে ৪ হাজার ৬৪৫ টাকা। প্রতি ১০ গ্রামের দাম ৪৬ হাজার ৪৫০ টাকা। বুধবার গ্রাম প্রতি দাম ছিল ৪ হাজার ৬৬০ টাকা। প্রতি ১০ গ্রামের দাম ছিল ৪৬ হাজার ৬০০ টাকা। গ্রাম প্রতি ১৫ টাকা ও ১০ গ্রামে ১৫০ টাকা দাম কমেছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

সেরা সহ-অভিনেত্রীর সম্মান পেয়ে আনন্দিত শ্রীলেখা মিত্র

Thu Dec 2 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : পুরস্কার তথা সম্মান মানুষকে খুশি করার সঙ্গে সঙ্গে মনোবলকেও বাড়িয়ে দেয়। অভিনেত্রী শ্রীলেখা মিত্রেরও মনোবল বাড়িয়ে দিয়েছে তেলেঙ্গানা বেঙ্গল ফিল্ম ফেস্টিভ্যালে প্রাপ্ত পুরস্কার। অংশুমান প্রত্যুষের ছবি ‘নির্ভয়া’ তে তাঁর দক্ষ অভিনয়ই এই পুরস্কার এনে দিয়েছে। তেলেঙ্গানা বেঙ্গল ফিল্ম ফেস্টিভ্যালে নির্ভয়া ছবির […]