আবার বাড়ল দাম, পুরনো রেকর্ড ভেঙ্গেই চলেছে পেট্রোল- ডিজেল

জন দেখেছেন : 28
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 12 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মধ্যবিত্তদের কপালের ভাঁজ যেন আরও চওড়া হচ্ছে। প্রত্যেক দিন পেট্রোলের দাম বাড়ার ফলে পেট্রোল-ডিজেলের দাম নাতুন রেকর্ড তৈরি করছে আর পুরনো রেকর্ড ভাঙছে। আগেই কলকাতায় পেট্রোলের দাম সেঞ্চুরি করেছিল। থেমে থাকেনি ডিজেলও। গতকাল ডিজেল কলকাতায় সেঞ্চুরি করেছে।

ফলে চিন্তার ভাঁজ বাড়ছে মধ্যবিত্তদের। পেট্রোল, ডিজেলের দাম বাড়ার ফলে জিনিসের দাম বাড়ছে। সাধারণ মানুষ যে খুব অসুবিধার মধ্যে পড়তে চলেছেন সে বিষয়ে কোনও সন্দেহ নেই। পশ্চিম বঙ্গের ২৩ জেলাতেই পেট্রোলের পাশাপাশি ডিজেলও সেঞ্চুরি পূর্ণ করেছে। পেট্রোল, ডিজেলের দাম বাড়ার ফলে দেশের রাজনৈতিক পরিস্থিতি উত্তপ্ত হওয়াই স্বাভাবিক। কিন্তু পেট্রোল, ডিজেলের দাম কমার সম্ভবনা আছে কি? প্রশ্ন সেখানেই।

বিভিন্ন রাজনৈতিক দলের তরফ থেকে পেট্রোল, ডিজেলের দাম বাড়ার জন্য তোপ দাগা হয়েছে। কলকাতায় আজ অর্থাৎ শুক্রবার পেট্রোলের দাম লিটারে ৩৪ পয়সা এবং ডিজেলের দাম লিটারে ৩৫ পয়সা বেড়েছে। দাম বেড়ে পেট্রোলের দাম হয়েছে লিটার প্রতি ১০৯ টাকা ১২ পয়সা এবং ডিজেলের দাম বেড়ে হয়েছে ১০০ টাকা ৪৯ পয়সা। দেশের মধ্যে পেট্রোল, ডিজেলের দাম সবথেকে বেশি রাজস্থানের গঙ্গানগরে। গঙ্গানগরে পেট্রোলের দাম লিটার প্রতি ১২০ টাকা ৮৯ পয়সা এবং ডিজেলের দাম হয়েছে ১১১ টাকা ৭৭ পয়সা।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বৃদ্ধার ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

Fri Oct 29 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ:রাতের খাবার খেয়ে নিজের ঘরে ঘুমিয়ে পড়েছিলেন জলপাইগুড়ি জেলার রাজগ্রামের সুখানি গ্রাম পঞ্চায়েত এলাকার ৮৫ বছরের বৃদ্ধা পান্তেস্বরি পাল। সকালে ঘুম থেকে না ওঠায় পরিবারের লোকজন ডাকাডাকি শুরু করে। কিন্তু ডাকাডাকির পরেও না ওঠায় দরজা ভেঙে ঘরে গিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাঁর […]