আগ্নেয়াস্ত্র হাতে পঞ্চায়েত সমিতির সভাপতির ছবি ভাইরাল!

জন দেখেছেন : 19
0 0
Read Time:2 Minute, 39 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফরের দিনেই অস্বস্তিতে পড়ল রাজ্যে শাসকদল তৃণমূল কংগ্রেস। যা নিয়ে ফের সরগরম রাজ্য রাজনীতি। মালদা জেলা তৃণমূল কংগ্রেসও বেশ অস্বস্থিতে পড়েছে। মালদা জেলার পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সভাপতি মৃণালিনী মণ্ডলের বন্দুক হাতে সেলফি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আর এই নিয়েই যত বিতর্ক। একটা সরকারি চেয়ারে বসে আগ্নেয়াস্ত্র হাতে কী দায়িত্ব পালন করছেন পঞ্চায়েত সমিতির সভাপতি এবং মহিলা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি মৃণালিনী মণ্ডল! মৃণালিনী মণ্ডলের এই ছবি ভাইরাল হতেই পুরাতন মালদার বিডিও অফিসের সরকারি আধিকারিকরাও হতবাক। মৃণালিনী মণ্ডল এবং তাঁর স্বামীর বহু কীর্তি সামনে আসছে অনেকদিন আগে থেকেই। বিডিও অফিসের সরকারি আধিকারিককে মারধর সহ একধিক অভিযোগ আছে মৃণালিনী মণ্ডলের স্বামীর বিরুদ্ধে।

এবার বিডিও অফিসে পঞ্চায়েত সমিতির সভাপতির চেয়ারে বসে আগ্নেয়াস্ত্র হাতে ছবি ভাইরাল হতেই বেড়েছে রাজনৈতিক তরজা। বিজেপি মালদা জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মণ্ডল বলেছেন, ‘পুরো রাজ্যের সঙ্গে মালদা জেলাও বারুদের স্তূপের ওপর দাঁড়িয়ে আছে। শুধু মৃণালিনী মণ্ডল নয়, সমস্ত তৃণমূল নেতারা এই রকম ভাবে নিজেদের অস্ত্র ভাণ্ডার তৈরি করেছে।’ যদিও এই বিষয়ে মুখ খুলতে চাননি মৃণালিনী মণ্ডল। রাজ্য তৃণমূল সাধারণ সম্পাদক কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী বলেছেন, ‘সরকারি চেয়ারে বসে এই ধরনের কাজ মোটেও বাঞ্ছনীয় নয়। আগ্নেয়াস্ত্রটি আসল কিনা পুলিশ অনুসন্ধান করে বলবে।’ বিডিও ইমরান হাবিব এবং পুলিশ জানিয়েছেন, বন্দুকটি আসল কিনা জানার জন্য আরও তদন্ত করে দেখা হবে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

এবার অলচিকি ভাষায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ! বুধবার কমিশনের সভাপতি ও সচিবকে হাজিরার নির্দেশ আদালতের

Tue Dec 7 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: স্কুল সার্ভিস কমিশনের গ্রুপ ‘সি’ এবং গ্রুপ ‘ডি’ পদে নিয়োগে দুর্নীতি মামলা এখনও আদালতে বিচারাধীন। এরই মধ্যে এবার অলচিকি ভাষায় শিক্ষক নিয়োগ নিয়ে অনিয়মের অভিযোগ উঠল এসএসসি-র বিরুদ্ধে। স্কুল সার্ভিস কমিশনের আইনজীবী আদালতে সন্তোষজনক উত্তর দিতে না পারায় আগামীকাল সকাল ১০.৩০ মিনিটে […]