ওমিক্রন আতঙ্কের মধ্যেই দেশে দৈনিক আক্রান্তের সংখ্যা কমল

জন দেখেছেন : 18
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 49 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  ওমিক্রন আতঙ্কের মধ্যেই দেশে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা কমল। শুক্রবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৫০৩ জন।

এর মধ্যে অর্ধেকেরও বেশি আক্রান্ত হয়েছেন কেরলে। গত ২৪ ঘণ্টায় কেরলেই শুধুমাত্র আক্রান্ত হয়েছেন ৪ হাজার ১৬৯ জন। এখনও পর্যন্ত গোটা অতিমারী পর্বে দেশে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি ৪৬ লক্ষ ৭৪ হাজার ৭৪৪ জন। দৈনিক আক্রান্ত এক লাফে অনেকটা নামলেও দৈনিক মৃত্যু ছ’শো ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ৬২৪ জনের।

এখনও পর্যন্ত দেশে করোনার বলি হয়েছেন মোট ৪ লক্ষ ৭৪ হাজার ৭৩৫ জন। গত ২৪ ঘণ্টায় দেশে দৈনিক আক্রান্তের হার নেমে হয়েছে ০.৬৬ শতাংশ। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ১২ লক্ষ ৯৩ হাজার ৪১২ জনের। এখনও পর্যন্ত দেশে মোট টেস্ট হয়েছে ৬৫ কোটি ৩২ লক্ষ ৪৩ হাজার ৫৩৯টি। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার টিকা নিয়েছেন ৭৪ লক্ষ ৫৭ হাজার ৯৭০ জন। এখনও পর্যন্ত দেশে টিকাকরণ হয়েছে মোট ১৩১ কোটি ১৮ লক্ষ ৮৭ হাজার ২৫৭ জনের।

সংবাদটি শেয়ার করুন

Next Post

১০ ডিসেম্বর দিনটি কেন স্মরণীয়, জেনে নিন

Fri Dec 10 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কোন কোন বিশেষ কারণে আজকের দিনটি স্মরণীয়, তা দেখে নেওয়া যাক।  আজকের দিনটি যে সমস্ত গুণী ব্যক্তিদের জন্মদিন- ১৯৬০ সালের ১০ ডিসেম্বর জন্মগ্রহণ করেন বলিউড অভিনেত্রী রতি অগ্নিহোত্রী। তিনি প্রধানত হিন্দি, তামিল, তেলেগু এবং কন্নড় ভাষার চলচ্চিত্রে অভিনয় করেন। ১৯৬৪ সালের ১০ […]