দেশে দৈনিক সংক্রমণের সংখ্যা ৮ হাজারের ঘরেই রইল

জন দেখেছেন : 12
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 57 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আট হাজারের ঘরেই রইল দেশের দৈনিক করোনা সংক্রমণ। রবিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ৮ হাজার ৭৭৪ জন।

এর মধ্যে শুধুমাত্র কেরলেই আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৭৪১ জন। এখনও পর্যন্ত গোটা দেশে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি ৪৫ লক্ষ ৭২ হাজার ৫২৩। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৬২১ জনের। এখনও পর্যন্ত গোটা অতিমারী পর্বে দেশে করোনার বলি হয়েছেন মোট ৪ লক্ষ ৬৮ হাজার ৫৫৪ জনের। গত ২৪ ঘণ্টায় সুস্থতার হারও স্বস্তি দিচ্ছে। গত ২৪ ঘণ্টায় দেশে সুস্থ হয়েছেন ৯ হাজার ৪৮১ জন। গত ২৪ ঘণ্টায় দেশে সক্রিয় রোগী কমেছে ১ হাজার ৩২৮ জন।

এই মুহূর্তে দেশে সক্রিয় রোগী রয়েছেন ১ লক্ষ ৫ হাজার ৬৯১ জন। গত ২৪ ঘণ্টায় দেশে দৈনিক সংক্রমণের হার ছিল ০.৮০ শতাংশ। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ১০ লক্ষ ৯১ হাজার ২৩৬টি। এখনও পর্যন্ত দেশে মোট টেস্ট হয়েছে ৬৩ কোটি ৯৩ লক্ষ ৩৯ হাজার ১২৫ জনের। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার টিকা নিয়েছেন ৮২ লক্ষ ৮৬ হাজার ৫৮ জন। এখনও পর্যন্ত দেশে মোট টিকাকরণ হয়েছে ১২১ কোটি ৯৪ লক্ষ ৭১ হাজার ১৩৪ জনের।

সংবাদটি শেয়ার করুন

Next Post

সত্যিই কি দেখা মিলল 'ডগ ম্যান' এর!

Sun Nov 28 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অস্ট্রেলিয়ার জন নামের জনৈক ব্যক্তি দাবি করেছেন তিনি অর্ধেক কুকুর আর অর্ধেক মানুষ- এই রকম বিচিত্র এক জন্তুর দেখা পেয়েছেন! প্রায় এক বছর আগে ডিসেম্বর মাসে তিনি অস্ট্রেলিয়ার এক হ্রদে মাছ ধরতে গিয়েছিলেন। আর তখনই তাঁর এই অদ্ভুত অভিজ্ঞতা হয়। জনের দাবি, […]