দেশের দৈনিক সংক্রমণ নামল ১৩ হাজারের নিচে, কমেছে মৃত্যুর সংখ্যাও

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 4 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : গত দু’দিনের মতো রবিবারও দেশে করোনার দৈনিক সংক্রমণ রইল ১৫ হাজারের নিচে। তবে শনিবারের থেকে অনেকটাই কমেছে সংক্রমণ। রবিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৮৩০ জন।

এখনও পর্যন্ত গোটা দেশ করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি ৪২ লক্ষ ৭৩ হাজার ৩০০জন। সংক্রমণ কমার পাশাপাশি কমেছে মৃত্যুর সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার বলি হয়েছেন ৪৪৬ জন। এর ফলে দেশে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে হল ৪ লক্ষ ৫৮ হাজার ১৮৬ জন। এই মুহূর্তে দেশে সক্রিয় করোনা রোগীর রয়েছেন ১ লক্ষ ৫৯ হাজার ২৭২। গত ২৪ ঘণ্টায় গোটা দেশে মোট ১৪ হাজার ৬৬৭ জন করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন। এই নিয়ে দেশে করোনা থেকে সেরে উঠেছেন মোট ৩ কোটি ৩৬ লক্ষ ৫৫ হাজার ৮৪২ জন।

দেশে সুস্থতার হার ৯৮.২০ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সংক্রমণের হার কমে হয়েছে ১.১৩ শতাংশ। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ১১ লক্ষ ৩৫ হাজার ১৪২টি। এখনও পর্যন্ত দেশে টেস্ট হয়েছে মোট ৬০ কোটি ৮৩ লক্ষ ১৯ হাজার ৯১৫ জনের। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার টিকা নিয়েছেন ৬৮ লক্ষ ৪ হাজার ৮০৬ জন। এখনও পর্যন্ত দেশে মোট ১০৬ কোটি ১৪ লক্ষ ৪০ হাজার ৩৩৫ জন করোনার টিকা নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দেশের দৈনিক সংক্রমণ নামল ১৩ হাজারের নিচে, কমেছে মৃত্যুর সংখ্যাও

Sun Oct 31 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত দু’দিনের মতো রবিবারও দেশে করোনার দৈনিক সংক্রমণ রইল ১৫ হাজারের নিচে। তবে শনিবারের থেকে অনেকটাই কমেছে সংক্রমণ। রবিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৮৩০ জন। এখনও পর্যন্ত গোটা দেশ […]