দেশে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ল প্রায় ২ হাজার

জন দেখেছেন : 15
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 54 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত এক দিন দেশে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা বাড়ল প্রায় ২ হাজার। বুধবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৪৩৯ জন। মঙ্গলবার সংখ্যাটা ছিল ৬ হাজার ৮২২।

গোটা অতিমারী পর্বে এখনও পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি ৪৬ লক্ষ ৫৬ হাজার ৮২২ জন। গত এক দিনে দেশে দৈনিক সংক্রমণের হার ছিল ০.৭০ শতাংশ। দৈনিক সংক্রমণ বাড়লেও দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যুর সংখ্যা কমেছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মারা গিয়েছেন ১৯৫ জন। এখনও পর্যন্ত দেশে করোনার বলি হয়েছেন মোট ৪ লক্ষ ৭৩ হাজার ৯৫২ জন। বুধবার করোনা থেকে সুস্থ হয়ে ওঠার হার ছিল ৯৮.৩৬ শতাংশ।

যা ২০২০ সালের মার্চ মাসের পর থেকে সর্বোচ্চ বলে জানিয়েছে কেন্দ্র। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ১২ লক্ষ ১৩ হাজার ১৩০ জনের। এখনও পর্যন্ত দেশে মোট টেস্ট হয়েছে ৬৫ কোটি ৬ লক্ষ ৬০ হাজার ১৪৪ টি। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার টিকা নিয়েছেন ৭৩ লক্ষ ৬২ হাজার জন। এখনও পর্যন্ত দেশে টিকাকরণ হয়েছে মোট ১২৯ কোটি ৫৪ লক্ষ ১৯ হাজার ৯৭৫ জনের।

সংবাদটি শেয়ার করুন

Next Post

অধিনায়ক হিসেবে ১২৭ বছরের পুরনো রেকর্ড স্পর্শ করলেন প্যাট কামিন্স

Wed Dec 8 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বহু চর্চিত অ্যাসেজ টেস্ট সিরিজ শুরুর আগেই বিতর্কে জড়িয়েছিল অস্ট্রেলিয়া ক্রিকেট। টেস্ট দলের অধিনায়ক টিম পেইন বিতর্কে জড়িয়ে অধিনায়কত্ব থেকে ইস্তফা দেন। যার ফলে অ্যাসেজ শুরুর আগে বড়সড় ধাক্কা খেয়েছিল অজিরা। এর পরে প্যাট কামিন্সকে অধিনায়ক নির্বাচিত করে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। প্যাট […]