বাঁদর সেনার বাঁদরামিতে অতিষ্ট জলপাইগুড়িবাসী!

জন দেখেছেন : 15
0 0
Read Time:1 Minute, 28 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সকাল থেকেই বাঁদরের উপদ্রব। শয়ে শয়ে বাঁদর ঢুকে পড়ে লোকালয়ে। রীতিমতো বাড়ি-ঘরের দখল নিয়ে নেয় ‘বাঁদর সেনা’। তাদের উৎপাত, অত্যাচারে অতিষ্ট হয়ে ওঠে এলাকাবাসী।

জলপাইগুড়ি সদর ব্লকের পাহাড়পুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পাতকাটা কলোনি এলাকার ঘটনা। শুক্রবার ভোর থেকেই এলাকার দখল নেয় এই বাঁদরের দল। বাঁদরের দল সপরিবারে ঢুকে পড়ে এলাকার সমস্ত বাড়িতে। কারও বাড়ির কার্নিশে তো কারোও আবার ঘরের ভিতরে। বাড়ির ভিতরের জিনিসপত্রের ক্ষতি করছে এই বাঁদরের দল।

খাবারের খোঁজে বাঁদরের দল রান্নাঘরেও রীতিমতো লুঠ চালিয়েছে বলে জানিয়েছেন পার্থ কর্মকার নামে এক স্থানীয় বাসিন্দা। বনদফতরের কর্মীরা যাতে এসে বাঁদরগুলোকে ধরে নিয়ে যায়, এই আবেদন জানিয়েছেন বাসিন্দারা। তবে এই বাঁদরগুলো পাশের ডেঙ্গুয়াঝার চা বাগান এলাকা থেকে খাবারের সন্ধানে এসেছে বলেই জি নিয়েছেন এলাকার মানুষজন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দিনহাটায় উদ্ধার বিরল প্রজাতির ইউরেশিয়ান বিটার্ন!

Sat Nov 27 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বিরল প্রজাতির পাখি উদ্ধার হল দিনহাটার নিগাম নগরে। জানা গিয়েছে ওই পাখিটি একটি বিদেশি পাখি। যার নাম ইউরেশিয়ান বিটার্ন! সাধারণত দক্ষিণ আফ্রিকায় এই পাখি দেখতে পাওয়া যায়। শুক্রবার এলাকার এক যুবক পাখিটিকে প্রথম দেখতে পান। তারপর লোকজনকে ডাকেন। এলাকার মানুষজন পাখিটিকে দ্ধার […]