আস্ত চন্দন গাছ চুরি করে নিয়ে গেল দুষ্কৃতীরা!

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ঝাড়গ্রাম শহরের বাছুরডোবা এলাকা থেকে লক্ষাধিক টাকার চন্দন গাছ চুরিকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়াল। রবিবার রাতে ঘটনাটি ঘটে ঝাড়গ্রাম পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের বাছুরডোবা এলাকায়।

ওই এলাকার এক ব্যক্তির বাড়ির সামনে থাকা একটি চন্দন গাছ দুষ্কৃতীরা চুরি করে নিয়ে যায় বলে অভিযোগ। ওই ব্যক্তি ও তাঁর পরিবারের কেউ বাড়িতে ছিলেন না। বাড়িতে একজন কেয়ারটেকার ছিলেন। সোমবার সকালে তিনি বিষয়টি দেখতে পান এবং প্রতিবেশীদের জানান। ওই ব্যক্তিকে স্থানীয় বাসিন্দারা ফোনে বিষয়টি জানিয়েছেন।

তিনি সোমবার বাড়ি ফিরে আসার পর ঝাড়গ্রাম থানায় অভিযোগ জানিয়েছেন। যে চন্দন গাছটি দুষ্কৃতীরা চুরি করে নিয়ে গিয়েছে তার আনুমানিক মূল্য হবে লক্ষাধিক টাকা। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ওই চন্দন গাছটি বেশ পুরনো। কিছুদিন আগে কয়েকজন ওই চন্দন গাছটি কেনার জন্য এসেছিল। কিন্তু বাড়ির মালিক গাছটি বিক্রি করেননি। সেই সঙ্গে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এলাকায় এরকম চুরির ঘটনা প্রথম।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

গ্রামের মানুষরাই নিজেদের উদ্যোগে তৈরি করছে অস্থায়ী সেতু, প্রশাসনের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন

Tue Nov 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত বর্ষায় অতি বর্ষণে স্থায়ী সেতু জলের তোড়ে ভেঙে গিয়েছিল। তারপর কেটে গিয়েছে বেশ কয়েকটা মাস । প্রশাসনের আশ্বাস মিললেও এখনও তৈরি হয়নি স্থায়ী ব্রিজ। ফলে স্থানীয় বাসিন্দারাই নিজেদের উদ্যোগে শেষমেশ অস্থায়ী সেতু নির্মাণের কাজ শুরু করল। রবিবার বাঁকুড়া ২ নম্বর ব্লকের […]

আপনার পছন্দের সংবাদ