গাড়ির ধাক্কায় অকালেই ঝরে গেল স্কুল ছাত্রের জীবন

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক স্কুল ছাত্রের। মালদহের সামসী-রতুয়া রাজ্য সড়কের সরজু ব্রিজে দুর্ঘটনাটি ঘটেছে। মৃত ছাত্রের নাম সেরাজুল হক (১৯)। তার বাড়ি ভাদো ব্যাংক মোড়ে। সে রতুয়ার বিএসবি হাইস্কুলের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় সাইকেল নিয়ে বাড়ির এক বিশেষ কাজে পাকুড়তলার দিকে যাচ্ছিল সেরাজুল। সরজু ব্রিজে রতুয়াগামী একটি ডাক বিভাগের গাড়ি সেরাজুলকে ধাক্কা মারে। ঘটনায় গুরুতর জখম হয় সে। এরপর সেরাজুলকে উদ্ধার করে সামসী গ্রামীণ হাসপাতালে নিয়ে যান স্থানীয় কয়েকজন।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে আবার সেরাজুলকে কলকাতার পিজিতে রেফার করা হয়। কলকাতা যাওয়ার পথে মুর্শিদাবাদে সোমবার গভীররাতে সেরাজুলের মৃত্যু হয়। মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। গাড়িটিকে আটক করেছে পুলিশ। চালক পলাতক।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

৩০ নভেম্বর দিনটির স্মরণীয় ঘটনাগুলো দেখে নিন

Tue Nov 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ৩০ নভেম্বর অর্থাৎ আজকের দিনেই গোটা বিশ্ব জুড়ে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনার জন্য স্মরণীয় হয়ে রয়েছে। দেখে নেওয়া যাক সেই স্মরণীয় ঘটনাগুলি।  ১৯৩১ সালের ৩০ নভেম্বর দিনটিতে রোমিলা থাপার ভারতের এক বিশিষ্ট ঐতিহাসিক যিনি প্রাচীন ভারতের ওপরই গবেষণা করেছেন বেশি, তিনি জন্মগ্রহণ […]

আপনার পছন্দের সংবাদ