ক্লাসে ঢুকে পড়ল চিতাবাঘ! বাঘের হামলায় জখম এক পড়ুয়া

জন দেখেছেন : 22
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 38 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  ‘তুমি যে এ ঘরে কে তা জানতো!’- সত্যজিৎ রায়ের ‘হীরক রাজার দেশে’- সিনেমার এই বিখ্যাত গানের দৃশটা মনে করাল উত্তরপ্রদেশের এক ঘটনা। বৃহস্পতিবার সকালে উত্তরপ্রদেশের আলিগড়ের নিহাল সিংহ ইন্টার কলেজে প্রতি দিনের মতোই ক্লাসরুমে ঢুকছিল এক ছাত্র। কিন্তু ক্লাসের ভিতরে একটি চিতাবাঘ ঢুকে বসে থাকবে তা ওই ছাত্র কেন, কেউই কল্পনা করতে পারেনি!

ক্লাস করতে গিয়ে চিতাবাঘের মুখে প্রায় প্রাণটাই যেতে বসেছিল ওই স্কুল পড়ুয়ার। চিতাবাঘের হামলায় লাকি রাজ সিং নামে ওই পড়ুয়া আহত হয়েছে। ক্লাসের মধ্যে চিতাবাঘের ঘোরাফেরার সেই রোমহর্ষক দৃশ্য ধরা পড়েছে স্কুলেরই সিসিটিভি ক্যামেরায়। জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে হঠাৎই চিতাবাঘটি স্কুলের ভিতর ঢুকে পড়ে। কিছু পড়ুয়া বাঘটিকে দেখে আতঙ্কে চিৎকার শুরু করলেই বাঘটি স্কুলের ১০ নম্বর ঘরে ঢুকে পড়ে। এবং বাঘটির সামনে পড়ে যায় লাকি। সামনে পেয়ে বাঘটি লাকির ওপর ঝাঁপিয়ে পড়ে। বাঘটির কামড় ও নখের আঁচড়ে গুরুতর জখম হয় ওই ছাত্র। বাঘের মুখে পড়া লাকি সেই ভয়ানক অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে বলেছে, ‘ক্লাসে ঢুকতে গিয়ে হঠাৎ দেখি সামনেই একটা চিতাবাঘ।

সকলেই ভয়ে পালাচ্ছিল। তখন হঠাৎই চিতাবাঘটি আমার ওপর হামলা করে।’ কলেজের অধ্যক্ষ যোগেশ যাদব জানিয়েছেন, সিসিটিভি ক্যামেরায় দেখে বাঘটিকে একটা জায়গায় আটকে দেওয়া হয়। তারপর খবর দেওয়া হয় বন দফতরে। বনকর্মীরা গিয়ে চিতাবাঘটিকে উদ্ধার করে। তবে তিনি জানিয়েছেন, জখম ছাত্র লাকি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার আঘাত গুরুতর নয়। সে এখন ভালো আছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ক্লাসঘরে বাঘ বাবাজির ঘোরাফেরার এই দৃশ্য।

সংবাদটি শেয়ার করুন

Next Post

নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে রাজ্যে বিনিয়োগের আশ্বাস শিল্পপতি গৌতম আদানির

Thu Dec 2 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : বাংলায় বিনিয়োগ টানতে মুম্বইয় সফরে বুধবারই তরুণ শিল্পপতিদের সঙ্গে বৈঠক করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে দিল্লি সফরে গিয়ে আগামী বছর ২০-২১ এপ্রিল রাজ্যে অনুষ্ঠিত হতে চলা দু’দিনের বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনের উদ্বোধন করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন […]