শাহরুখ-পুত্রের পরিচয় কয়েদি নম্বর ৯৫৬

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: জামিন মিলল না শাহরুখ-পুত্রের। আপাতত আর্থার রোড জেলেই থাকতে হবে আরিয়ান খানকে। অন্যদিকে, জেলের ক্যান্টিনে আরিয়ানের খাওয়া খরচ বাবদ মন্নত থেকে এসেছে সাড়ে ৪ হাজার টাকার মানি অর্ডার। সাধারণ বন্দিদের জন্য প্রতি মাসে এই টাকাটাই বরাদ্দ করা হয়। বন্দিদের বাড়ি থেকে মানি অর্ডার করে পাঠানো হয় টাকা। জেলে শাহরুখ-পুত্রের পরিচয় কয়েদি নম্বর ৯৫৬। জেলবন্দিদের এভাবেই চিহ্নিত করা হয়।

২০ অক্টোবর পর্যন্ত আরিয়ান খানের জামিনের আবেদনের রায় স্থগিত রেখেছে আদালত। ক্রুজ কর্ডেলিয়া মাদককাণ্ডে জেলেই শাহরুখ পুত্র আরিয়ান খান। গত বুধবার জামিনের আবেদন এর শুনানি ছিল। কিন্তু গতকাল খারিজ হয়ে যায় সেই আবেদন। ফলে গতকাল রাতেও জেলেই কেটেছে আরিয়ানের। আজ আবেদন খারিজ হওয়ার পর ২০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকতে হবে শাহরুখ পুত্রকে।  শুক্রবার থেকে আর্থার রোড জেলে রয়েছেন আরিয়ান খান। শুক্রবার আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন জানিয়েছিলেন তাঁর আইনজীবী। অ্যান্টি ড্রাগ এজেন্সি  আরিয়ানকে শুক্রবার পর্যন্ত কাস্টডিতে রাখতে চেয়ে আদালতের কাছে আবেদন জানায়।

আদালত এনসিবিকে বুধবার সকাল পর্যন্ত সময় দিয়েছিল। সেই শুনানিও পিছিয়ে হবে বৃহস্পতিবার। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজত শেষের পরে, গত বৃহস্পতিবারই আরিয়ান-সহ ৮ অভিযুক্তকে জেল হেফাজতে পাঠায় মুম্বইয়ের কিলা কোর্ট। শুক্রবার তাঁদের জামিনের আবেদনের প্রেক্ষিতে শুনানিতে আরিয়ান-সহ ৩ জনের জামিনের আবেদনের বিরোধিতা করেন অতিরিক্ত সলিসিটর জেনারেল অনিল সিংহ। 

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

বিয়ার ও আইসক্রিম নিয়ে আপনার বাড়ির দরজায় পৌঁছে যাবে ড্রোন!

Sat Oct 16 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: যুগটাই এখন অনলাইনের। বাড়িতে বসেই ভার্চুয়ালি শপিং থেকে শুরু করে সমস্ত কেনাকাটা, কাজকর্ম হয়ে যায়। এবার দোকানে গিয়ে আইসক্রিম, বিয়ার কেনার দিনও শেষ হতে চলেছে। আর দোকানে গিয়ে লাইন দিয়ে কিনতে হবে না। শুধু কষ্ট করে আপনাকে অনলাইনে অর্ডার দিতে হবে। বাকি […]

আপনার পছন্দের সংবাদ