ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠল পঞ্চায়েত সদস্যের স্বামীর বিরুদ্ধে

জন দেখেছেন : 17
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 1 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: পঞ্চায়েত সদস্যের স্বামীর বিরুদ্ধে অভিযোগ উঠল, তিনি এক ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের সাথে যুক্ত। এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠল পূর্ব বর্ধমান জেলার গলসি থেকে। পূর্ব বর্ধমানের গলসি এলাকার ওই আলু বীজ ব্যবসায়ী নাম রফিক শা।

গত শনিবার দোকান বন্ধ করে বাইক নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি। তখনই ছয়-সাত জন দুষ্কৃতি তাঁর পথ আটকায়। এরপর তাঁকে ধারালো অস্ত্র দেখিয়ে দেড় লক্ষ টাকা কেড়ে নেয় এবং মাটিতে ফেলে লোহার রড দিয়ে প্রচণ্ড মারধর করে হাত-পা ভেঙে দেয়। এবং টাকা নিয়ে দুষ্কৃতীরা চম্পট দেয়। এরপর মাটিতে পড়ে ছটপট করতে থাকেন ওই ব্যবসায়ী। ছুটে আসে এলাকার মানুষ। খবর দেওয়া হয় গলসি থানায়। গলসি থানার পুলিশ রফিক শাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ওই আলু ব্যবসায়ীর বাড়ি গলসি থানার তেঁতুলবেরিয়া গ্রামে। আক্রান্ত রফিক শা’র স্ত্রী মমতাজ বেগম এই ঘটনার জন্য তৃণমুলকেই দায়ী করেছেন। তিনি জানিয়েছেন, গত বিধানসভা ভোটের সময় তাঁর পরিবার বিজেপিকে সমর্থন করেছিল। সেই সময় থেকেই তাঁর ওপর রাগ এলাকার তৃণমূল পঞ্চায়েত সদস্যার স্বামীর। সেই, দলবল নিয়ে টাকা লুটপাট করে এবং রফিককে মেরে হাত-পা ভেঙে দিয়েছে। তিনি দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন। গলসি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

শিলিগুড়িতে সাড়ে ছয় লক্ষ টাকার বাজি বাজেয়াপ্ত করল পুলিশ, গ্রেফতার ৫

Sun Oct 31 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রাজ্যে দীপাবলি, গুরু নানকের জন্মদিন, ছটপুজো, বড়দিন এবং নিউ ইয়ারেও সমস্তরকম আতশবাজি ও পটকা নিষিদ্ধ করেছে কলকাতা হাইকোর্ট। যদিও সেই রায়কে চ্যালেঞ্জ করে ইতিমধ্যেই সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছে আতশবাজি উন্নয়ন সমিতি। সোমবারই সেই মামলার শুনানি রয়েছে। তবে হাইকোর্টের রায় ঘোষণার পর থেকেই […]