ফের উত্তপ্ত ভাটপাড়া, রেস্তোরাঁয় ঢুকে যুবককে এলোপাতাড়ি গুলি

জন দেখেছেন : 20
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 23 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দুষ্কৃতীদের তাণ্ডব থামার লক্ষণ নেই ভাটপাড়ায়। গত কয়েকবছর ধরেই খবরের শিরনামে উত্তর চব্বিশ পরগনার এই শহর। মুখে কথা কাটাকাটির ঝামেলা নিমেষে হাতাহাতি থেকে গোলাগুলি আবার তা বোমাবাজিতে পরিণত হয়। সুতরাং ভাটপাড়া এলাকায় গুলি চলা কোনও অস্বাভাবিক কিছু নয় সাধারণ মানুষের কাছে।

কিন্তু এই দুষ্কৃতিদের দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় উদ্বেগ বাড়ছে সাধারণ মানুষের মধ্যে। এক কথায় আতঙ্কে দিন কাটাচ্ছেন ভাটপাড়ার মানুষ। কখন যে কাকে নিশানা করা গুলি, বোমা ছোড়া হয়, তা আবার কার গায়ে এসে লাগে অথবা কখন কোন ঝামেলার মাঝখানে পড়ে জীবন যাওয়ার জোগাড় হয়, কেউ জানে না। বারবার পুলিশে অভিযোগ করেও কোনও লাভ হয়নি। পুলিশ শতচেষ্টা করেও শহরে শান্তি ফেরাতে ব্যর্থ। আর তাই এই ঘটনা ঘটলেই দোকান-বাজার বন্ধ করে বাড়িতে আটকে থাকা ছাড়া আর কোনও উপায় নেই। এমনই এক চিত্র ধরা পড়ল ভাটপাড়ার নেতাজি পল্লী এলাকায়।

সেখানকার এক হোটেলে গতকাল রাত ন’টা নাগাদ দু’জন যুবক খাবার খাচ্ছিলেন। ঠিক সেই সময় চার যুবক দু’টো বাইক নিয়ে এসে হোটেলের ভিতরে খেতে থাকা দুই যুবককে মারধর শুরু করে। মারামারি চলতে চলতে ওই চার যুবক বন্দুক বের করে আচমকা গুলি চালায়। বেশ কয়েক রাউন্ড গুলি চালিয়ে সবাই পালিয়ে যায়। এই ঘটনার পর আতঙ্কে সমস্ত দোকান বন্ধ করে ব্যবসায়ীরা যে যার বাড়ি চলে যায়। পুরো বাজার চত্বর ফাঁকা হয়ে যায় নিমেষে। কেবা কারা ঘটনার সঙ্গে যুক্ত, তাদের খোঁজে তদন্ত শুরু করেছে ভাটপাড়া থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

শ্রীভূমির পর বুর্জ খলিফা এবার উত্তরবঙ্গে

Tue Oct 26 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দুবাইয়ের বুর্জ খলিফা পৃথিবীর প্রত্যেক দেশের মানুষের কাছে স্বপ্নের জায়গা। অনেকেই কল্পনার জগতে ডুব দিয়ে ভাবতে থাকেন, কীভাবে বানানো সম্ভব এই বুর্জ খলিফা। কয়েকদিন আগেই কলকাতার শ্রীভূমি স্পোর্টিং ক্লাব দুর্গাপুজোর মণ্ডপ বুর্জ খালিফার আদলে বানিয়ে চমকে দিয়েছিল। লক্ষ লক্ষ মানুষের ঢল নেমেছিল […]