নন্দীগ্রামে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার

জন দেখেছেন : 18
0 0
Read Time:2 Minute, 3 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আবারও নন্দীগ্রাম থানার শিবরামপুর বাজার এলাকায় প্রশান্ত মাল নামে বছর ৩৩ এর এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করল নন্দীগ্রাম থানার পুলিশ! যদিও মৃত্যুর সঠিক কারণ কী, তা এখনও পর্যন্ত জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে নন্দীগ্রাম থানার পুলিশ।

ঘটনাকে কেন্দ্র করে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। সূত্র মারফত জানা গিয়েছে, নন্দীগ্রাম-২ ব্লকের শিবরামপুর বাজার এলাকার বাসিন্দা প্রশান্ত লেবারের কাজ করতেন। শনিবার রাতে শিবরামপুর বাজারে একটি অনুষ্ঠান চলছিল এবং সেই অনুষ্ঠান চলার সময় প্রশান্ত কিছুটা মদ্যপান করেছিলেন বলে দাবি করেছেন স্থানীয় মানুষজন। পরে তাঁরাই প্রশান্তর বাড়িতে খবর দেয়। বাড়ির লোকজন রাতে সেই অনুষ্ঠানে গিয়ে প্রশান্তকে খুঁজে পায়নি।

সারারাত খোঁজাখুঁজির পর আজ সকালে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে একটি গাছে প্রশান্তর ঝুলন্ত দেহ দেখতে পায়। স্থানীয় মানুষজন নন্দীগ্রাম থানা এবং তাঁর বাড়িতে খবর দিলে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করেছে। তবে কীভাবে প্রশান্তর মৃত্যু হল, তার সঠিক কারণ এখনও জানতে পারেননি বাড়ির লোক ও পুলিশ। পরিবারের পক্ষ থেকে সঠিক তদন্তের দাবি জানিয়ে নন্দীগ্রাম থানায় অভিযোগ দায়ের করা হবে বলে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

নন্দীগ্রামে কৃষি আধিকারিক নিগ্রহের ঘটনায় অভিযুক্ত ২ জনের পুলিশি ও ৫ জনের ১৪ দিনের জেল হেফাজত

Sun Nov 28 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: নন্দীগ্রামে কৃষি আধিকারিককে নিগ্রহ করার ঘটনায় বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফের নিরাপত্তা ব্যবস্থার মধ্যে দিয়ে অভিযুক্তদের নিয়ে আসা হল হলদিয়া আদালতে। গত শুক্রবার নন্দীগ্রামের হরিপুর কিষান মান্ডিতে গ্রামবাসীদের বিক্ষোভকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছিল এলাকা। জনরোষের শিকার হয়েছিলেন কৃষি আধিকারিক। এরপর শনিবার […]