কালিয়াগঞ্জে একাদশ শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

জন দেখেছেন : 16
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 47 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আত্মহত্যার ঘটনা দিন দিন বেড়ে চলছে যুব সমাজের মধ্যে। প্রায়ই খবর পাওয়া যাচ্ছে বিভিন্ন জায়গার অল্প বয়সীরা আত্মহত্যা করছে। ক্রমাগত অল্প বয়সীদের আত্মহত্যার দিকে ঝুঁকে পড়ায় উদ্বেগ বাড়ছে।

ঠিক এই রকম আত্মহত্যার ঘটনা ঘটল উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জে। জানা গিয়েছে, কালিয়াগঞ্জের মাস্টারপাড়া এলাকার একাদশ শ্রেণীর ছাত্রী রঞ্জিতা মাহাতো গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার সকালে ঘরে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পান পরিবারের লোকজন। এই ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। কালিয়াগঞ্জ থানার পুলিশ ওই ছাত্রীর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রায়গঞ্জ জেলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

ঠিক কী কারণে ওই ছাত্রী আত্মহত্যা করল, তা এখনও স্পষ্ট নয়। মৃত ছাত্রীর বাবা উমেশ মাহাতো জানিয়েছেন, তাঁর মেয়ে কালিয়াগঞ্জ পার্বতী স্কুলের একাদশ শ্রেণীর ছাত্রী ছিল। মেয়ে সব সময় হাসি খুশি থাকত। তাঁদের সাথে বন্ধুর মতো মেশার পরও কেন আত্মহত্যা করল, তা তাঁরা বুঝতে পারছেন না। ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াগঞ্জ থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বিএসএফ ইস্যু নিয়ে কথা বলতেই দিল্লি গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়

Mon Nov 22 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার সোমবারই দিল্লি গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই সফরে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠকে বসবেন। বিএসএফ এর ক্ষমতা বৃদ্ধির কেন্দ্রের সিদ্ধান্ত বাতিল করার আবেদন তিনি প্রধানমন্ত্রীর কাছে করবেন বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। এছারাও রাজ্যের বিভিন্ন দাবিদাওয়া নিয়েও আলচনা করবেন তিনি। সর্বভারতীয় […]