বিরাটদের আফ্রিকান সাফারির পূর্ণাঙ্গ সূচি প্রকাশিত হল

জন দেখেছেন : 22
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 52 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ওমিক্রন আতঙ্কে ৯ দিন পিছিয়ে গিয়েছে বিরাট কোহলিদের দক্ষিণ আফ্রিকা সফর। ১৭’র পরিবর্তে ২৬ ডিসেম্বর বক্সিং ডে টেস্ট দিয়ে সফর শুরু হওয়ার কথা আগেই ঘোষণা হয়েছিল।

সোমবার ভারতের সফরের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। পূর্ব ঘোষণামতোই তিন টেস্ট এবং তিন একদিনের ম্যাচ হবে। ২৬ ডিসেম্বর সেঞ্চুরিয়নে সুপারস্পোর্ট পার্কে শুরু প্রথম টেস্ট। এটি ‘বক্সিং ডে’ টেস্ট। দ্বিতীয় টেস্ট ৩-৭ জানুয়ারি জোহানেসবার্গের ওয়ান্ডারার্সে। এবং তৃতীয় টেস্ট ১১-১৫ জানুয়ারি কেপটাউনের নিউল্যান্ডসে। প্রথম দুটি টেস্ট ভারতীয় সময় দুপুর ১.৩০ থেকে শুরু হবে।

শেষ টেস্ট শুরু দুপুর দু’টো থেকে। এই টেস্ট সিরিজ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত। বিশ্বকাপ সুপার লিগের অন্তর্গত তিন ম্যাচের একদিনের সিরিজের প্রথম ম্যাচ ১৯ জানুয়ারি। দ্বিতীয় ম্যাচ ২১ জানুয়ারি। দু’টি ম্যাচই হবে পার্লের বোল্যান্ড পার্কে। তৃতীয় ম্যাচ ২৩ জানুয়ারি কেপ টাউনের নিউল্যান্ডসে। একদিনের সিরিজের সবক’টি ম্যাচই ভারতীয় সময় দুপুর দু’টো থেকে শুরু হবে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

৩য় হট্টমেলা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-২০২১

Tue Dec 7 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : সিনেমার শহর কলকাতায় ‘হট্টমেলা’ একটি সার্বিক সাংস্কৃতিক সংগঠনের পরিচালনায় শুরু হতে চলেছে – ‘তৃতীয় হট্টমেলা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-২০২১’ । আগামী ১১ ও ১২ ডিসেম্বর,২০২১ প্রত্যেহ সকাল ১১ টা থেকে ৭টা পর্যন্ত এই নানা দেশের সিনেমা প্রদর্শন করা হবে । স্থান- রাজা […]