লাটাগুড়ি বাজারে পৌঁছে গেল হাতির দল! এলাকায় জারি ১৪৪ ধারা

জন দেখেছেন : 28
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 28 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: লোকালয়ে আটকে পড়ল শাবক সহ দশটি হাতির একটি পাল। বৃহস্পতিবার সকালে লাটাগুড়ি বাজার পাড়ায় এই হাতির পালকে ঘিরে ব্যাপক আতঙ্ক ছড়াল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বন দফতর ও পুলিশকর্মীরা।

হাতির তাড়ায় পালাতে গিয়ে অল্প বিস্তর আহত হন বেশ কয়েকজন গ্রামবাসী। সমস্ত লাটাগুড়ি গ্রাম পঞ্চায়েতে ১৪৪ ধারা জারি করেছেন জেলা শাসক। জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে লাটাগুড়ি বাজার সংলগ্ন একটি তেজপাতা বাগানে প্রথমে হাতির দলটিকে দেখতে পান স্থানীয় বাসিন্দারা। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই বহু মানুষ সেখানে ভিড় জমান।

ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছয় বন দফতরের রামসাই মোবাইল রেঞ্জ ও খুনিয়া রেঞ্জের বনকর্মীরা। মানুষের ভিড় সামলাতে হিমশিম খেয়ে যায় বন দফতর। এখনও পর্যন্ত হাতির পালটি ওই তেজপাতা বাগানেই রয়েছে বলে জানা গিয়েছে। জাতীয় সড়ক আটকে হাতির পালটিকে জঙ্গলে ফেরত পাঠানোর চেষ্টা করছেন বনকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Next Post

কলকাতা পুরভোটের বিজ্ঞপ্তি জারি, ১৯ ডিসেম্বর ইভিএমে ভোট

Thu Nov 25 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: কলকাতা পুরসভার বহু প্রতীক্ষিত পুরভোটের নির্ঘণ্ট ঘোষিত হল আজ। ১৯ ডিসেম্বর কলকাতা পুরসভার ১৪৪টি ওয়ার্ডে ভোটগ্রহণ করা হবে বলে বৃহস্পতিবার রাজ্য নির্বাচন কমিশন বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছে। বিজ্ঞপ্তি জারির সঙ্গে সঙ্গেই কলকাতা পুরএলাকায় নির্বাচনী আদর্শ আচরণবিধিও কার্যকর হয়ে গেল। কমিশনের জারি করা […]