ধনতেরাসের আগের দিন ক্রেতা সেজে সোনার দোকানে চুরির চেষ্টা

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ধনতেরাসের মরসুম চলছে, এই দিনটিতে সোনা কেনা শুভ মনে করে অনেকেই। আর সেই কারণেই মানুষের সোনা-রুপা কেনার জন্য মানুষ ভিড় করে সোনা-রুপার দোকানে।

সেই সুযোগে সোনার দোকানে ঢুকে রীতিমত ক্রেতা সেজে সোনার কানের দুল চুরি করে নিয়ে চম্পট দিল দুই মহিলা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদে। সোনার দোকানদারের অভিযোগের ভিত্তিতে হেমতাবাদ থানার পুলিশ ওই দুই মহিলাকে গ্রেফতার করেছে। ধৃত দুই মহিলার নাম রুনা পারভিন এবং মহসিনা খাতুন। তাদের বাড়ি হেমতাবাদ থানার বিষ্ণুপুরে। খবর পাওয়া গিয়েছে, সোমবার দুপুর দেড়টা নাগাদ ওই দুই মহিলা দোকানে আসে। সেই সময় সোনার দোকানে যথেষ্ট ভিড় ছিল। দোকানে এসেই ওই দু’জন কানের দুল দেখতে চান। কানের দুল দেখে পছন্দ করে আরও একটা সোনার নথ দেখতে চান। কিন্তু নথ দেখে পছন্দ হয়নি বলে জানায়।

দোকানদার কানের দুলের খোঁজ করলে ওই দুই মহিলে কিছুই পছন্দ হচ্ছে না বলে বেড়িয়ে যায়। এরপর দোকানদার কানের দুল দেখতে না পেয়ে অভিযোগ জানায় হেমতাবাদ থানায়। হেমতাবাদ থানার পুলিশ ওই দুই মহিলাকে গ্রেফতার করলে তারা কানের দুল চুরির অভিযোগ মানতে অস্বীকার করে। এরপর দকানের সিসি টিভি ক্যামেরা দেখে নিজেদের দোষ স্বীকার করে কানের দুল ফেরত দেয় দু’জনে। এরপর পুলিশ অভিযুক্ত দুই মহিলা রুনা খাতুন এবং মহসিনা পারভিনকে গ্রেফতার করে হেমতাবাদ থানায় নিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

তৃণমূল ঝড়ে ধুয়েমুছে সাফ বিজেপি, দিনহাটা-শান্তিপুর ধরে রাখতে পারল না পদ্ম শিবির

Tue Nov 2 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: শেষ পর্বের উপনির্বাচনেও তৃণমূল ঝড়। মঙ্গলবার রাজ্যের চার বিধানসভা কেন্দ্রের ভোটের ফলাফল প্রকাশিত হল। চার বিধানসভা আসনের ভোটে কার্যত ধুয়ে মুছে সাফ হয়ে গেল বিজেপি। শান্তিপুর ছাড়া বাকি তিন কেন্দ্রেই জামানত জব্দ হল বিজেপির। তবে চার কেন্দ্রেই তিনে রইল বামেরা। চার কেন্দ্রেই […]

আপনার পছন্দের সংবাদ