দেশের দৈনিক সংক্রমণ ক্রমশ নিম্নগামী, কমছে সক্রিয় রোগীর সংখ্যাও

জন দেখেছেন : 20
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 3 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বুধবারের তুলনায় দেশের দৈনিক সংক্রমণ সামান্য কমলেও ৯ হাজারের ঘরে রইল। বৃহস্পতিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৯ হাজার ১১৯ জন।

গোটা অতিমারী পর্বে এখনও পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি ৪৫ লক্ষ ৪৪ হাজার ৮৮২ জন। সংক্রমণ কমলেও দৈনিক মৃত্যুর সংখ্যা সেইভাবে কমেনি। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ৩৯৬ জনের। এর মধ্যে ৩০৮ জনই কেরলে। মহারাষ্ট্রে মৃত্যু বেড়ে হয়েছে ৪১। তামিলনাড়ুতে ১৪ এবং পশ্চিমবঙ্গে ১২ জনের মৃত্যু হয়েছে। বাকি সব রাজ্যেই দৈনিক মৃত্যু পাঁচের মধ্যে রয়েছে। এখনও পর্যন্ত দেশে করোনার বলি হয়েছেন মোট ৪ লক্ষ ৬৬ হাজার ৯৮০ জন।

সংক্রমণ কমায় দেশে কমেছে সক্রিয় রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় দেশে সক্রিয় রোগী কমেছে ১ হাজার ৫৪১ জন। দেশে এখন সক্রিয় রোগী রয়েছেন ১ লক্ষ ৯ হাজার ৯৪০ জন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ১১ লক্ষ ৫০ হাজার ৫৩৮ জনের। এখনও পর্যন্ত দেশে মোট টেস্ট হয়েছে ৬৩ কোটি ৫৯ লক্ষ ২৪ হাজার ৭৬৩ জনের। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার টিকা নিয়েছেন ৯০ লক্ষ ২৭ হাজার ৬৩৮ জন। এখনও পর্যন্ত দেশে মোট টিকাকরণ হয়েছে ১১৯ কোটি ৩৮ লক্ষ ৪৪ হাজার ৭৪১ জনের।

সংবাদটি শেয়ার করুন

Next Post

লাটাগুড়ি বাজারে পৌঁছে গেল হাতির দল! এলাকায় জারি ১৪৪ ধারা

Thu Nov 25 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: লোকালয়ে আটকে পড়ল শাবক সহ দশটি হাতির একটি পাল। বৃহস্পতিবার সকালে লাটাগুড়ি বাজার পাড়ায় এই হাতির পালকে ঘিরে ব্যাপক আতঙ্ক ছড়াল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বন দফতর ও পুলিশকর্মীরা। হাতির তাড়ায় পালাতে গিয়ে অল্প বিস্তর আহত হন বেশ কয়েকজন গ্রামবাসী। সমস্ত লাটাগুড়ি […]