গ্রাহক সেজে রাষ্ট্রায়াত্ত ব্যাংকের টাকা হাতিয়ে চম্পট দুষ্কৃতির

জন দেখেছেন : 18
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 37 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: এক রাষ্ট্রায়ত্ত ব্যাংকে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল কোচবিহার জেলার দিনহাটা ১ ব্লকের নিগমনগর এলাকায়। জানা গিয়েছে, মঙ্গলবার সকালে সংশ্লিষ্ট ব্যাংকের ম্যানেজার ও ক্যাশিয়ার কোষাগার থেকে টাকা বের করে টেবিলে রাখেন।

ফের তাঁরা টাকা তুলতে কোষাগারে ঢোকেন। এরপর বাইরে থেকেই তাঁদের দরজা বন্ধ করে দেওয়া হয় বলে অভিযোগ। ডাকাডাকির কিছুক্ষণ পরে ব্যাংকের এক কর্মী অফিসে ঢুকে তাঁদের দরজা খোলেন। কোষাগার থেকে ম্যানেজার ও ক্যাশিয়ার বেরিয়ে দেখেন, অফিসের ঘরে টেবিলে রাখা টাকা উধাও। সঙ্গে সঙ্গে তাঁরা বিষয়টি দিনহাটা থানায় জানান।

আইসি সুরজ থাপা সহ অন্য পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে গোটা বিষয়টি খতিয়ে দেখেন। তবে কত টাকা চুরি হয়েছে, তা এখনও জানা যায়নি। এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ছুটে আসে দিনহাটা থানার পুলিশ। যদিও এখন পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। ঘটনার তদন্ত শুরু করেছে দিনহাটা থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

রিসর্ট মালিকদের আন্দোলনের জেরে ডুয়ার্সে বন্ধ হাতি সাফারি

Tue Nov 23 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ঘুরতে যাওয়ার ক্ষেত্রে পর্যটকদের পছন্দের তালিকায় রয়েছে ডুয়ার্স। ডুয়ার্সের জঙ্গল, নদী, পাহাড়ে প্রতিবছর প্রচুর পরিমাণে পর্যটক আসেন। আর এই ডুয়ার্সে বুধবার থেকেই চালু হচ্ছে হাতি সাফারি। তবে হাতি সাফারিতে বাদ সেধেছে টিকিট কাউন্টারকে কেন্দ্র করে আন্দোলন। জানা গিয়েছে, শুধুমাত্র লাটাগুড়ির টিকিট কাউন্টার […]