করোনা থেকে ক্রমশ সুস্থ হচ্ছে দেশ, আরও কমল সংক্রমণ

জন দেখেছেন : 23
0 0
Read Time:1 Minute, 45 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: করোনা থেকে ক্রমশ মুক্ত হচ্ছে দেশ। মঙ্গলবার করোনার দৈনিক সংক্রমণ আরও কমল। প্রায় আট মাস পর সোমবার দেশের দৈনিক সংক্রমণ নেমেছিল ১৪ হাজারের নিচে। মঙ্গলবার সেই সংখ্যাটা আরও কমল। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৫৮ জন। গত মার্চের প্রথম সপ্তাহের পর আবারও এত নিচে নামল দেশের দৈনিক সংক্রমণের সংখ্যা। এখনও পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি ৪০ লক্ষ ৯৪ হাজার ৩৭৩ জন।

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে ১৬৪ জনের। এখনও পর্যন্ত দেশে করোনার বলি হয়েছেন মোট ৪ লক্ষ ৫২ হাজার ৪৫৪ জনের। গত ২৪ ঘণ্টায় দেশে সংক্রমণের হার ছিল ১.১১ শতাংশ। গত ২৪ ঘণ্টায় দেশে ১১ লক্ষ ৮১ হাজার ৩১৪ জনের করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে। এখনও পর্যন্ত দেশে মোট টেস্ট হয়েছে ৫৯ কোটি ৩১ লক্ষ ৬ হাজার ১৮৮টি। গত ২৪ ঘণ্টায় দেশে করোনার টিকা নিয়েছেন ৮৭ লক্ষ ৪১ হাজার ১৬০ জন। এখনও পর্যন্ত দেশে মোট টিকাকরণ হয়েছে ৯৮ কোটি ৬৭ লক্ষ ৬৯ হাজার ৪১১ জনের।

সংবাদটি শেয়ার করুন

Next Post

স্পিকারের বাসভবনে গিয়ে ইস্তফাপত্র জমা দিলেন বাবুল

Tue Oct 19 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অবশেষে সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। আজ সকাল সাড়ে ১১টা নাগাদ দিল্লিতে লোকসভার স্পিকার ওম বিড়লার বাসভবনে গিয়ে ইস্তফাপত্র জমা দিয়ে আসেন আসানসোলের সাংসদ। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার জন্য […]