মুখ্যমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করে মেমারি থেকে গ্রেফতার এক

জন দেখেছেন : 15
0 0
Read Time:1 Minute, 34 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে স‍্যোশাল মিডিয়ায় কুরচিকর মন্তব‍্য করায় মেমারির আমদপুর থেকে গ্রেফতার এক যুবক। রবিবার পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ নম্বর ব্লকের মেমারি থানার আমদপুরের বাসিন্দা সঞ্জিত মুর্মুকে গ্রেফতার করে পুলিশ।

২৫ বছর বয়সী ওই যুবক মুখ্যমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে ধৃতকে বর্ধমান আদালতে তোলা হয়। শনিবার মুখ্যমন্ত্রীর একটি অনুষ্ঠান সোশ্যাল মিডিয়া লাইভ সম্প্রচারিত হচ্ছিল। সেই সোশ্যাল মিডিয়ায় সম্প্রচারিত ভিডিওর কমেন্ট বক্সে একটি কুরুচিকর মন্তব্য করেন ওই ব্যক্তি। তারপরেই মেমারি থানায় ওই ব্যক্তির নামে অভিযোগ দায়ের হয়।অভিযোগ করেন আমাদপুরের অঞ্চল প্রেসিডেন্ট। তার পরিপ্রেক্ষিতেই আমাদপুর থেকে মেমারি থানার পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে রবিবার।

সংবাদটি শেয়ার করুন

Next Post

চাঁচলের বাঁশ বাগান থেকে উদ্ধার পাঁচ উট! খাবার নিয়ে চিন্তায় পুলিশ

Mon Nov 22 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: সত্যজিৎ রায়ের ‘সোনার কেল্লা’ সিনেমায় উট দেখে জটায়ু ফেলুদাকে জিজ্ঞাসা করেছিলেন ‘উটের খাদ্য কী?’ এবার সেই একই প্রশ্ন নিয়ে উত্তর খুঁজে বেড়াচ্ছে মহা ‘ফ্যাসাদে’ পড়া মালদহের চাঁচল থানার পুলিশ! মালদহের চাঁচল থানার জালালপুরের এক বাঁশ বাগান থেকে পাঁচটি উট উদ্ধার করেছে পুলিশ। […]