ঢেড়া পিটিয়ে অভিযুক্তদের বাড়িতে নোটিশ দিল সিবিআই

জন দেখেছেন : 49
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 13 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গত ২ মে রাজ্যে বিধানসভা ভোটের ফল ঘোষণা হয় এবং ক্ষমতায় আসে তৃণমূল কংগ্রেস। তারপরই রাজ্যজুড়ে রাজনৈতিক সন্ত্রাসের অভিযোগ তোলে বিরোধীরা। প্রচুর মানুষ ঘরছাড়া হন বলেও অভিযোগ।

সেই মামলায় ইতিমধ্যেই আদালতে বিচারাধীন রয়েছে। প্রায় ৫৫ জন কর্মী খুন হয়েছেন বলে দাবি করেছে বিজেপি। এরপরই সিবিআই তদন্তের নির্দেশ দেয় আদালত। তদন্ত শুরু করে সিবিআই। এবং একের পর এক অভিযুক্তদের গ্রেফতার করা শুরু হয়। এছাড়া অনেক অভিযুক্তরা তদন্তে সহযোগিতা না করে লুকিয়ে বেড়াচ্ছেন। বারবার ডাকা হলেও না আসার ফলে অভিযুক্তদের বাড়িতে নোটিশ দেওয়ার সিদ্ধান্ত নিল সিবিআই। সেই রকম এক চিত্র দেখা গেল ইলামবাজার বিধানসভা কেন্দ্রে। গত ২ মে ভোটের ফল ঘোষণা হওয়ার পর দুষ্কৃতিদের হাতে ইলামবাজার বিধানসভা কেন্দ্রের কামারপারায় খুন হন বিজেপি কর্মী গৌরব সরকার।

বিজেপি কর্মীর পিতা ইলামবাজার থানায় ২৪ জন তৃণমূল কর্মীর নামে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে সিবিআই। অনেকবার জানানোর পর যে সমস্ত অভিযুক্তরা দেখা করেননি, বুধবার সিবিআই প্রতিনিধি দল ঢেড়া পিটিয়ে অভিযুক্তদের বাড়িতে নোটিশ দিয়ে আসে। আগামি ২৯ ডিসেম্বরের মধ্যে স্থানীয় মহকুমা আদালতে আত্মসমর্পণ না করলে স্থাবর, অস্থাবর সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে বলে রীতিমতো ঢেড়া পিটিয়ে জানিয়ে এসেছেন সিবিআই আধিকারিকরা।

সংবাদটি শেয়ার করুন

Next Post

আজ ২৫ নভেম্বর, এই দিনের বিশেষত্ব দেখে নেওয়া যাক

Thu Nov 25 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আজকের দিনটি অর্থাৎ ২৫ নভেম্বর দেশ-বিদেশের বিভিন্ন ঘটনার জন্য স্মরণীয় হয়ে রয়েছে।১৯৭৩ সালে ২৫ নভেম্বর গ্রিসে সামরিক অভুথ্যান হয়।১৯৩৬ সালের এই দিনেই নাৎসি জার্মানি এবং জাপান অ্যান্টি কমিন্টার্ন চুক্তিতে স্বাক্ষর করে। ১৯৫০ সালে আজকের এই দিনে এক ভয়াবহ ঝড় আছড়ে পরে ইস্টার্ন […]