মুখ্যমন্ত্রীর হাতে উদ্বোধন হওয়ার অপেক্ষায় বুনিয়াদপুর প্রশাসনিক ভবন

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: এলাকার মানুষ বহু দিন ধরেই বুনিয়াদপুরকে পৌরসভা করার দাবী জানিয়ে আসছিলেন। মানুষের আবেদনের ভিত্তিতে বুনিয়াদপুরকে পৌরসভা ঘোষণা করে রাজ্য সরকার। পৌরসভা গঠন হলেও, দরকার পৌরসভার প্রসাসনিক ভবনের।

সেই কারণে পৌরসভা ভবনের অনুমতি দেওয়া হয় এবং চারবছর আগে গঙ্গারামপুরে মুখ্যমন্ত্রী প্রশাসনিক বৈঠক থেকে বুনিয়াদপুর পুরসভার প্রশাসনিক ভবনের শিলান্যাস করেছিলেন। চার বছরের মাথায় বুনিয়াদপুরে নতুন প্রশাসনিক ভবন মুখ্যমন্ত্রীর হাতেই ভার্চুয়াল উদ্বোধন হতে পারে বলে তোড়জোড় শুরু হয়েছে। ডিসেম্বরের শুরুতে দক্ষিণ দিনাজপুর জেলা সফর শুরু করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

গত তিনদিন যাবত বুনিয়াদপুর ও গঙ্গারামপুরে এই নিয়ে প্রশাসনের তৎপরতা লক্ষ্য করা গিয়েছে। সব ঠিক থাকলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগামী ৭ ডিসেম্বর গঙ্গারামপুর স্টেডিয়ামে প্রশাসনিক বৈঠক করবেন বলে জানা গিয়েছে। বুনিয়াদপুরের অত্যাধুনিক পৌর প্রশাসনিক ভবন তৈরি করতে ২ কোটি ৯৩ লক্ষ টাকা ব্যয় হয়েছে। এছাড়াও চারিদিকে প্রাচীর দিতে ৪২ লক্ষ টাকা ব্যয় হয়েছে বলে জানা গিয়েছে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে উত্তেজনা দিনহাটায়

Thu Dec 2 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দিনহাটা ১ ব্লকের বড় আটিয়াবাড়িতে নবনির্মিত বাসস্ট্যান্ড চত্বরে বৃহস্পতিবার তৃণমূল কংগ্রেস পরিচালিত আইএনটিটিইউসির শ্রমিক সংগঠনের একটি সভা হওয়ার কথা ছিল। সভা উপলক্ষ্যে মঞ্চ তৈরিও করা হয়েছিল। কিন্তু, সকাল দশটা নাগাদ সেই মঞ্চে আগুন ধরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। মঞ্চ, চেয়ার, মাইক ইত্যাদি […]

আপনার পছন্দের সংবাদ