ঘুমের মধ্যেই বাবা-মা কে কুপিয়ে খুন করল ছেলে

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ছেলের হাতে খুন বাবা-মা! এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে বিহারের কিশানগঞ্জ জেলার ঠাকুরগঞ্জ থানা এলাকার দুধ ঔটি গ্রামে। রাতে খাওয়া-দাওয়ার পর ঘুমিয়ে পড়েছিলেন বাবা-মা। কিন্তু তাঁদের আর সকালে ঘুম থেকে উঠতেই দিলেন না ছেলে। ঘুমের মধ্যেই ধারালো অস্ত্রের কোপ মেরে বাবা-মা’কে খুন করল ছেলে।

এই খবর ছড়িয়ে পড়তেই এলাকার মানুষজন ভিড় করে। ছুটে আসে ঠাকুরগঞ্জ থানার পুলিশ। গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত দিলদার হোসেনকে। পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দিলদার হোসেন একজন মানসিক রোগী। বাবা-মা অনেকদিন ধরেই তাঁর রোগের চিকিৎসা করাচ্ছিলেন। কিন্তু তেমন কোনও সুরাহা হয়নি।

মানসিক রোগ এতটাই বেড়ে গিয়েছিল যে কিছুদিন ধরেই সবসময় নেশায় বুঁদ হয়ে থাকত দিলদার। আগে অল্প নেশা করলেও ইদানীং নেশা করার টাকা চেয়ে বাড়িতে ঝামেলা করত। সেই কারণেই কয়েকদিন আগে দিলদারের বাবা-মা একজন কবিরাজের কাছে নিয়ে যায় চিকিৎসার জন্য। কিন্তু ফিরে আসার পর দিলদারের মানসিক রোগ আরও বেড়ে যায়। বাবা-মায়ের সাথে ঝামেলা, এমনকি আশেপাশের লোকজনের সঙ্গেও ঝামেলা করছিল দিলদার। কিন্তু বুধবার রাতে সব মাত্র ছাড়িয়ে যায়। ঘুমন্ত অবস্থায় বাবা-মা’কেই কুপিয়ে খুন করে বসে।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

ফের দাম বাড়ায় কলকাতায় ডিজেলের সেঞ্চুরি

Thu Oct 28 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: মধ্যবিত্তদের চিন্তা কমার কোনও লক্ষণ নেই। গত কয়েকমাস ধরে পেট্রোল, ডিজেলের দাম বেড়েই চলেছে। এর ফলে মধ্যবিত্তদের কপালে চিন্তার ভাঁজও বাড়ছে। পেট্রোল আগেই সেঞ্চুরি করেছিল দেশ জুড়ে। ডিজেল ও ধাপে ধাপে বিভিন্ন যায়গায় সেঞ্চুরি করেছে। এবার কলকাতাতেও সেঞ্চুরি করে ফেলল ডিজেল। বৃহস্পতিবার […]

আপনার পছন্দের সংবাদ