পুরীর হোটেল থেকে উদ্ধার কলকাতা পুলিশের এসিপি-এর মৃতদেহ

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: পুরী বেড়াতে গিয়ে অস্বাভাবিক মৃত্যু হল কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার অলোক রায়ের। কয়েকদিন আগেই পরিবারের সদস্যদের সঙ্গে ছুটি কাটাতে পুরী গিয়েছিলেন তিনি। কিন্তু ছুটি কাটানো আর হল না।

সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি। পুরীর একটি হোটেল থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে। এসিপি অলোক রায় বর্তমানে কলকাতা পুলিশের ট্রাফিক ট্রেনিং স্কুলে কর্মরত ছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে হোটেলের ঘরে তাঁকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এরপর হোটেলের কর্মীরা স্থানীয় এক চিকিৎসককে খবর দেন।

তিনি এসে ওই পুলিশকর্তাকে মৃত বলে ঘোষণা করেন। পুরীর পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ঘটনার তদন্ত চলছে। কলকাতা থেকে পুলিশের ৪ জনের একটি দল পুরী রওনা দিয়েছেন। প্রাথমিক ভাবে সন্দেহ করা হচ্ছে ম্যাসিভ হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে অলোক রায়ের।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

কাজ থেকে বাড়ি ফেরার পথে হাতির হামলায় মৃত্যু এক ব্যক্তির

Tue Nov 30 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বাড়ির একমাত্র উপার্জনকারী প্রত্যেকদিনের মতো সকালে কাজে গিয়েছিলেন। কিন্তু সেই কাজ থেকে আর বাড়িতে ফেরা হল না। কাজ সেরে বাড়ি ফেরার পথে হাতির হামলায় মৃত্যু হল ওই ব্যক্তির। রাজগঞ্জের আমবাড়ি রেঞ্জ অফিসের নিম বিট এলাকার ঘটনা। মৃতের নাম সেলবেস্টার ওরাওঁ। বাড়ি সরস্বতীপুর […]

আপনার পছন্দের সংবাদ