তুফানগঞ্জে পুকুর থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

জন দেখেছেন : 15
0 0
Read Time:1 Minute, 50 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ :  আজ তুফানগঞ্জে পুকুর থেকে এক ব্যক্তির মৃত দেহ উদ্ধার হয়েছে। ঘটনাটি ঘটেছে কোচবিহার জেলার তুফানগঞ্জের ১ নং ব্লকের ধলপল ২ নং গ্রাম পঞ্চায়েতের ছটরামপুর এলাকায়। জানা গিয়েছে পরিমল অধিকারী (৩২) নামক ওই ব্যক্তির মৃতদেহ স্থানীয় একটু পুকুর থেকে উদ্ধার হয়।

খবর পেয়ে তুফানগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কোচবিহার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। পরিবার সুত্রে জানা গিয়েছে প্রত্যেক দিনের মতো বৃহস্পতিবার পরিমল বাবু স্থানীয় ছটরামপুর বাজারে যান। রাত হয়ে গেলেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। সারা রাত খোঁজাখুঁজির পরও পরিমলবাবুকে খুঁজে পাওয়া যায়নি। আজ ভোরবেলা স্থানীয় এক মহিলা এলাকার একটি পুকুরের ধারে পরিমলবাবুর মৃতদেহ পড়ে থাকতে দেখেন। স্থানীয় তুফানগঞ্জ থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে। পরিবারের অভিযোগ, পরিমল অধিকারীকে খুন করে কেউ ফেলে রেখে গিয়েছে। ঘটনার তদন্ত করে দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছে পরিবারের লোকজন। ঘটনার তদন্ত শুরু করেছে তুফানগঞ্জ থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

মুহূর্তে গানের অন্তরা বেঁধে ফেলতেন বাপ্পি লাহিড়ী! স্মৃতিচারণায় কুমার শানু

Fri Oct 22 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বিশাল আলখাল্লা ধাঁচের জমকালো কুর্তা, একমুখ হাসি আর গা ভরা সোনার গহনার ঝলমলানি। আর অবশ্যই টলিউডের, বলিউডের ছবির দশকের পর দশক ধরে ছেয়ে থাকা একের পর এক সুপারহিট গান উপহার দিয়েছেন, বাপ্পি লাহিড়ী! জানেন কি, ঠিক কেমন হতো তাঁর গানের রেকর্ডিং? সেই […]