সিকিমে বেড়াতে গিয়ে আচমকাই মৃত্যু, ধসের কারণে সেখানেই আটকে মালদার পর্যটকের দেহ

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বন্ধুদের সঙ্গে পরিবার নিয়ে বেড়াতে গিয়েছিলেন সিকিমে। কিন্তু বেড়ানো আর হল না। আচমকাই মৃত্যু হল মালদার এক পর্যটকের। প্রবল বৃষ্টি ও রাস্তায় ধস নামার কারণে এখনও মৃতদেহ নিয়ে সিকিমেই আটকে রয়েছে গোটা পরিবার। মৃত ব্যক্তি পেশায় প্রাথমিক স্কুলের শিক্ষক। গোটা ঘটনায় নেমে এসেছে শোকের ছায়া। জানা গিয়েছে মৃত পর্যটকের নাম দেবরাজ রায় (৪৯)। বাড়ি মালদার ইংরেজবাজার থানার বিবেকানন্দ পল্লী এলাকায়।

তাঁর ভগ্নিপতি অসিত লাহিড়ী জানিয়েছেন, প্রতিবছরই দেবরাজ বন্ধু ও তাঁদের পরিবার নিয়ে ঘুরতে যান। এবছরও তাঁরা ছয় বন্ধু সপরিবারে চলতি মাসের ১৭ তারিখ সিকিমে ঘুরতে গিয়েছিলেন। গত দু’দিন আগে হঠাৎই শ্বাসকষ্টের কারণে অসুস্থ হয়ে পড়েন দেবরাজ বাবু। এরপর তড়িঘড়ি স্থানীয় এক প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে তাঁকে দেখানো হয়। শারীরিক অবস্থার অবনতি হলে সেখান থেকে তাঁকে গ্যাংটকের মনিপাল মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর চারটা নাগাদ দেবরাজ রায়ের মৃত্যু হয়। যদিও এখনও মৃতদেহ ওই মেডিক্যাল কলেজেই রয়েছে। সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী ও বন্ধুরা। এদের মধ্যে বেশ কয়েকজন মালদার উদ্দেশ্যে রওনা দিয়েছেন। তবে সিকিমের বিভিন্ন জায়গায় ধস নেমে যাওয়ায় মৃতদেহ নিয়ে মালদায় কবে ফিরবেন, তা বুঝে উঠতে পারছেন না কেউ।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

কান্দিতে লক্ষাধিক টাকর ফেন্সিডিল সহ গ্রেফতার ৬

Wed Oct 20 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বুধবার সন্ধ্যায় মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত রনগ্রাম ব্রীজের উপর থেকে নিষিদ্ধ ফেন্সিডিল সহ ৬ জনকে গ্রেফতার করা হল। ধৃতদের কাছ থেকে মোট ৭ হাজার ৩৫০বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। জানা গিয়েছে, উত্তরপ্রদেশের বেনারস থেকে জলঙ্গী থানার সাগর পাড়ায় নিয়ে যাওয়া হচ্ছিল […]

আপনার পছন্দের সংবাদ