গড়ফায় আবাসনের ছাদ থেকে উদ্ধার পরিচারিকার দেহ

জন দেখেছেন : 9
0 0
Read Time:1 Minute, 54 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: গড়ফার ১৪ নম্বর কালিতলা পার্ক লেনের এক আবাসনের ছাদ থেকে মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার। সোমবার রাত সাড়ে আটটা নাগাদ আবাসনের বাসিন্দারা ছাদে প্রথম দেহটি দেখতে পান। সঙ্গে সঙ্গেই তাঁরা গড়ফা থানায় খবর দেন।

পুলিশ এসে মৃতদেহ এসএসকেএম হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। জানা গিয়েছে, মৃতার নাম রুমা ঘোষ। বিভিন্ন বাড়িতে পরিচারিকার কাজ করতেন। বুধবার কালিতলা পার্ক লেনের ওই বাড়িতে তিনি কাজের জন্য যান। লকডাউনের আগে সেখানেই কাজ করতেন। পরে কাজ ছেড়ে দেন। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার ফের কাজ চাইতে গিয়েছিলেন ফ্ল্যাটের মালিক এইচকে মালাকারের কাছে।

কিন্তু কাজে রাখতে চাননি মালিক। এরপরেই ছাদ থেকে ওই পরিচারিকার দেহ উদ্ধার হয়। যদিও মৃতার পরিবারের বক্তব্য, রুমা ফ্ল্যাটের মালিকের কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নিয়েছিলেন। চড়া সুদে সেই টাকার অঙ্ক দাঁড়ায় প্রায় এক লক্ষ টাকার কাছাকাছি। সেই টাকা ফেরৎ দেওয়ার জন্য বাড়ির মালিক চাপ বাড়াচ্ছিল রুমার ওপর। সেই কারণেই রুমাকে ফ্ল্যাটে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে গড়ফা থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস থেকে হটাৎই প্রিয়াঙ্কা চোপড়া, এই পদবি পরিবর্তন কিসের ইঙ্গিত!

Wed Nov 24 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ২০১৮ সালে বলি তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান সিঙ্গার নিক জোনাসের বিবাহ ঝড় তুলেছিলো সোশ্যাল মিডিয়াতে। প্রথমে ডেটিং, তারপর প্রায় ১০ বছরের ছোট নিকের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিবাহের পরই ইনস্টাগ্রাম, টুইটারে প্রিয়াঙ্কা তাঁর নামের সাথে জোনাস পদবি জুড়ে […]