উত্তর দিনাজপুরের ইটাহারে গুলিবিদ্ধ হয়ে বিজেপি নেতা খুনের অভিযোগে চাঞ্চল্য

জন দেখেছেন : 12
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 43 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : দূস্কৃতীদের গুলিতে মৃত্যু হল বিজেপির উত্তর দিনাজপুর জেলার যুব মোর্চার সহ সভাপতির। রবিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে ইটাহার থানার রাজগ্রাম এলাকায় নিজের বাড়ির সামনে। গুলিবিদ্ধ বিজেপির জেলার যুব মোর্চার সহ সভাপতির নাম মিঠুন ঘোষ (৩২), এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ইটাহার থানার বিশাল পুলিশ বাহিনী। ভোট পরবর্তী হিংসায় সারা রাজ্যের মতো উত্তর দিনাজপুর জেলার বিজেপি কর্মি আক্রান্ত হলেও, কোন রকম হতাহতের খবর ছিল না।

কিন্তু এবার গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন উত্তর দিনাজপুর জেলার বিজেপি যুব মোর্চার সহ সভাপতি মিঠুন ঘোষ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এই ঘটনায় পেছনে তৃনমুল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতিদের হাত রয়েছে বলে জানান বিজেপির প্রাক্তন রাজ্য কমিটির সদস্য প্রদীপ সরকার।পুলিশসূত্রে জানা গিয়েছে, এদিন রাত সাড়ে ১০ টা নাগাদ কয়েকজন যুবক বাইকে তার বাড়ির সামনে এসে তার নাম ধরে ডাকে। মিঠুন বাড়ি থেকে বের হতেই পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে তাকে গুলি চালায় দূস্কৃতীরা। পেটে গুলিটি করায় রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে গেলে দূষ্কৃতীরা বাইক চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এলাকার বাসিন্দারা তড়িঘড়ি মিঠুনকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে নিয়ে এলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে। কে বা কারা মিঠুনকে গুলি করে খুন করলো গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ইটাহার থানার পুলিশ।

প্রাক্তন বিজেপির রাজ্য কমিটির সদস্য প্রদীপ সরকার জানিয়েছেন, মিঠুন আমাদের দলের যুব কর্মী ছিলেল। তার উপরে এর আগেও আক্রমণ হয়েছিল। বিজেপি ছেড়ে তৃনমুলে যোগ দেওয়ার জন্য বার বার চাপ সৃষ্টি করা হয়েছিল। বিজেপি করে বলেই তাকে আজকে গুলি করে খুন করে তৃনমুল কংগ্রেস আশ্রিত দূস্কৃতীরা। অন্যদিকে ইটাহার বিধানসভার তৃনমুল কংগ্রেসের বিধায়ক মুসারোফ হুসেন জানিয়েছেন, এই ঘটনার সাথে তৃনমুল কংগ্রেসের কোন হাত নেই। কেউ বা কারা রাতের অন্ধকারে গুলি করেছে সেটা তাদের জানা নেই। পাশাপাশি বিজেপির গোষ্ঠী কন্দোলও থাকরে পারে বলে জানান ইটাহারের বিধায়ক মুসারোফ হুসেন।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ভাইজান বিগ বসে রাজ কুন্দ্রা নিয়ে জোকস করায় নির্বাক শালিকা শমিতা শেট্টি

Mon Oct 18 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: জমে উঠেছে বিগ বস সিজন ফিফটিন (Bigg Boss Season 15)। জঙ্গলে বেঁচে থাকার লড়াইয়ে প্রতিযোগীদের যুদ্ধ জারি। সে লড়াইয়ে ইতিমধ্যেই একে অপরের মুখোমুখি প্রতিযোগীরা। এমনকি কয়েকদিনের মধ্যেই বিশাল কোটিয়ান ও আফসানার ঝগড়া, প্রতীক সেহেজপাল ও জয় ভানুশালির বাকবিতণ্ডা জায়গা করে নিয়েছে খবরের […]