১৪৪ ওয়ার্ডের প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি, তরুণ মুখ ৪৮, মহিলা প্রার্থী ৫০

জন দেখেছেন : 11
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 58 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: অবশেষে কলকাতা পুরভোটের প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি। সোমবার ১৪৪টি আসনের প্রার্থীদের নাম ঘোষণা করেছে পদ্ম শিবির। মীনাদেবী পুরোহিত, সুনীতা ঝাওয়ারদের মতো দলের পুরনো কর্মীদের পাশাপাশি প্রার্থী তালিকায় জায়গা পেয়েছে একাধিক নতুন মুখ।

বিজেপির প্রার্থী তালিকায় উল্লেখযোগ্য ভাবে গুরুত্ব পেয়েছে মহিলারা। ৫০টি ওয়ার্ডে পদ্ম শিবিরের মুখ মহিলারা। একই সঙ্গে তরুণ মুখ রয়েছে ৪৮টি। এছাড়াও আইনজীবী রয়েছেন পাঁচ জন, চিকিৎসক তিন জন, শিক্ষক চার জন। ২২ নম্বর ওয়ার্ডে আবারও বিজেপি ভরসা রাখছেন পাঁচবারের কাউন্সিলর মীনাদেবী পুরোহিতের ওপর। ৪২ নম্বর ওয়ার্ড থেকে প্রার্থী হয়েছেন পাঁচ বারের কাউন্সিলর সুনীতা ঝাওয়ার।

১০২ নম্বর ওয়ার্ডে প্রার্থী করা হয়েছে ইন্দিরা গঙ্গোপাধ্যায়কে। ৫০ নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন প্রদীপ ঘোষের ছেলে সজল ঘোষ। গত ১২ অগস্ট মুচিপাড়া থানায় গন্ডগোলের জন্য বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে তাঁকে গ্রেফতার করেছিল পুলিশ। সজন ঘোষের প্রার্থী হওয়াটা বড় চমক বললেও ভুল কিছু বলা হবে না। তবে বিধানসভা ভোটের আগেই সিপিএম থেকে বিজেপিতে যোগ দেওয়া ১০২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রিঙ্কু নস্করকে প্রার্থী করেনি বিজেপি।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বাঁশের রকমারি জিনিস তৈরি করে তাক লাগাচ্ছেন তুফানগঞ্জের রাহুল বর্মন

Mon Nov 29 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: বাঁশের উপর সূক্ষ্ম কারুকার্য করে রকমারি জিনিস তৈরি করে তাক লাগাচ্ছেন তুফানগঞ্জ-১ ব্লকের অন্দরান ফুলবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের বটতলার বাসিন্দা রাহুল বর্মন। তাঁর তৈরি হস্তশিল্প পাড়ি দিচ্ছে ভিনরাজ্যেও। দিন দিন চাহিদা বেড়েই চলেছে রাহুলের হাতের বাঁশের তৈরি নিখুঁত কারুকার্যের। বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতার […]