বিজেপির ডাকা বনধ, তার সঙ্গে বৃষ্টিতে সকাল থেকেই সুনসান উত্তর দিনাজপুর

জন দেখেছেন : 19
0 0
Read Time:2 Minute, 32 Second

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ইটাহারে দলীয় নেতা খুনের প্রতিবাদে বিজেপির ডাকা উত্তর দিনাজপুর বনধে ব্যাপক সাড়া পড়েছে। বিজেপির যুব মোর্চার সহ সম্পাদক মিঠুন ঘোষের খুনের প্রতিবাদে আজ উত্তর দিনাজপুরে ৮ ঘণ্টার সাধারণ ধর্মঘটের ডাক দিয়েছিল বিজেপি। সরকারি বাস চললেও রাস্তায় নামেনি কোনও বেসরকারি যানবাহন। খোলেনি কোনও দোকানপাট, বাজার।

বনধকে ঘিরে অপ্রীতিকর ঘটনার খবর নেই। গন্ডগোল এড়াতে রায়গঞ্জ শহর সহ জেলার সবকটি এলাকার রাস্তায় পুলিশের টহলদারি ও পুলিশ পিকেট বসানো হয়েছিল। গত রবিবার রাতে ইটাহারের রাজগ্রামে দুস্কৃতীদের গুলিতে খুন হন উত্তর দিনাজপুর জেলা বিজেপির যুবমোর্চার সহ-সম্পাদক মিঠুন ঘোষ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। তদন্তে নেমে ইটাহার থানার পুলিশ সন্তোষ মহন্ত নামে এক দুস্কৃতীকে গ্রেফতার করে। কাশেম আলি ও সুকুমার ঘোষ নামে অপর দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

এর আগেও মিঠুন ঘোষকে গুলি করা হয়েছিল বলে অভিযোগ। সেবার প্রাণে বাঁচলেও এবার তাঁকে কাছ থেকে গুলি করে হত্যা করা হয়েছে। তৃণমূল আশ্রিত দুস্কৃতীরাই এই খুন করেছে বলে অভিযোগ বিজেপির। শাসক দলের সন্ত্রাস এবং বিজেপি নেতা মিঠুনের খুনের প্রতিবাদে মঙ্গলবার সকাল ৬টা থেকে দুপুর ২টো পর্যন্ত ৮ ঘণ্টার উত্তর দিনাজপুর বনধের ডাক দিয়েছিল জেলা বিজেপি। একেতো বনধ, তার ওপর সকাল থেকে বৃষ্টি শুরু হওয়ায় রায়গঞ্জ সহ উত্তর দিনাজপুরের রাস্তাঘাট ছিল ফাঁকা। বনধ সর্বাত্মক হয়েছে বলেই দাবি করেছে জেলা বিজেপি নেতৃত্ব।

সংবাদটি শেয়ার করুন

Next Post

উত্তরবঙ্গে আবার বিজেপিতে ভাঙ্গন, ধূপগুড়ির ২৫ পরিবার যোগ দিল তৃণমূলে

Tue Oct 19 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: রাজ্যে বিজেপির শক্তিক্ষয় অব্যাহত। পুজো শেষ হতে না হতেই ফের ভাঙ্গন বিজেপিতে। একুশের বিধানসভা নির্বাচনে জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি কেন্দ্রে জয়লাভ করেছে বিজেপি। কিন্তু তারপরও নিজেদের সংগঠন ধরে রাখতে ব্যর্থ পদ্ম শিবির। সোমবার সন্ধ্যায় ধূপগুড়ি ব্লকের বারঘরিয়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত অফিস পাড়া বুথে […]