ঘাটালের বাঁশের সাঁকো ভেঙে জলে পড়ে গেলেন ৭০ জন

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 3 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : কীর্তন করতে করতে নদীর এপারের গ্রাম থেকে ওপারের গ্রামে যাচ্ছিলেন গ্রামের লোকজন। ওই দলে বৃদ্ধ-বৃদ্ধা যেমন ছিলেন, তেমনই বেশ কিছু শিশু ছিল। নদীর পারাপারের একমাত্র অবলম্বন একটি বাঁশের সাঁকো। সেই বাঁশের সাঁকো পারাপার করতে গিয়েই বিপত্তি। আচমকা বাঁশের সাঁকো ভেঙে জলে পড়ে গেলেন ৭০ জন।

এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালে। গোটা এলাকায় হই-চই পড়ে যায়। ছুটে আসে আশেপাশের এলাকার লোকজন। তাঁদের তৎপড়তায় জল থেকে সবাইকে উদ্ধার করা হয়েছে। কয়েকজকে স্থানীয় ঘাটাল মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই মুহূর্তে তিনজন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় কোনও নিহতের খবর নেই। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের ঝুমি নদীর ওপর এই বাঁশের সাঁকো দিয়ে প্রায় কয়েক হাজার লোকজন যাতায়াত করেন।

এলাকার মানুষ দীর্ঘদিন এই সাঁকো বাদ দিয়ে ব্রিজ বানানোর জন্য প্রশাসনের কাছে দাবি জানিয়ে আসছিল। কিন্তু প্রশাসন কোনরকম পদক্ষেপ না করায় এই দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের অভিযোগ। বর্ষার সময় এই নদীর জল বিপদ সীমার ওপর দিয়ে বইতে থাকে। তা সত্বেও মানুষ এই বাঁশের সাঁকোর ওপর দিয়ে প্রাণের ঝুঁকি নিয়ে যাতায়াত করে। এই মুহূর্তে জল কম থাকায় বড় কোনও অঘটন হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Next Post

আরও এক পঞ্চায়েত হাতছাড়া বিজেপির

Tue Nov 9 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ২০২১ সালে রাজ্যে ক্ষমতা দখলের স্বপ্ন দেখেছিল বিজেপি। কিন্তু ফল হয় উল্টো, বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃতীয় বারের জন্য ক্ষমতায় ফেরে তৃণমূল। বিজেপি আটকে যায় ৭৭-এ। কিন্তু তারপর থেকেই পদ্ম শিবিরে ভাঙন শুরু হয়। একের পর এক বিধায়ক দল ছাড়তে শুরু করে। […]