৯ দিন পিছল বিরাটদের দক্ষিণ আফ্রিকা সফর, ২৬ ডিসেম্বর বক্সিং ডে টেস্ট দিয়ে সফর শুরু

জন দেখেছেন : 12
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 36 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ওমিক্রন আতঙ্কে ৯ দিন পিছিয়ে গেল ভারতীয় ক্রিকেট দলের দক্ষিণ আফ্রিকা সফর। নয়া সূচি অনুযায়ী ২৬ ডিসেম্বর ‘বক্সিং ডে’ টেস্ট দিয়েই প্রোটিয়া সফর শুরু করবেন বিরাট কোহলিরা। দক্ষিণ আফ্রিকা সফরের তিনটি টেস্ট ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ভারত।

আগে হবে টেস্ট সিরিজ। তারপর ওয়ানডে সিরিজ হবে। পূর্ব সূচি অনুযায়ী ১৭ ডিসেম্বর থেকে প্রথম টেস্ট হওয়ার কথা ছিল। ২৬ তারিখ থেকে দ্বিতীয় টেস্ট হওয়ার কথা ছিল। তবে ম্যাচের ভেন্যু এখনও নির্ধারিত হয়নি। আগামী ৪৮ ঘণ্টার মধ্যেই সূচি চূড়ান্ত হয়ে যাবে বলে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে।

৯ ডিসেম্বর দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা ছিল বিরাট কোহলিদের। সফর পিছিয়ে যাওয়ায় বিরাটদের যাওয়ার সূচিও বদলাতে চলেছে। তবে চূড়ান্ত দিনক্ষণ এখনও ঠিক হয়নি। আরও কিছুদিন ওমিক্রন সংক্রান্ত পরিস্থিতি খতিয়ে দেখেই সিদ্ধান্ত নেওয়া হবে বলে বিসিসিআই সূত্রে খবর।

সংবাদটি শেয়ার করুন

Next Post

'জাওয়াদ' নিয়ে বড় স্বস্তির খবর শোনাল আলিপুর আবহাওয়া দফতর

Sat Dec 4 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ধেয়ে আসা ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’ নিয়ে বড় স্বস্তির খবর শোনাল আলিপুর আবহাওয়া দফতর। হাওয়া অফিসের পক্ষ থেকে রাজ্যবাসীকে আশ্বস্ত করে জানানো হয়েছে, বাংলার উপকূলে জাওয়াদের আছড়ে পড়ার কোনও সম্ভাবনা নেই। তাই অযথা আতঙ্কিত হতে সকলকে নিষেধ করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর অর্থাৎ রবিবার, […]