তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে উত্তেজনা দিনহাটায়

জন দেখেছেন : 13
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 58 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দিনহাটা ১ ব্লকের বড় আটিয়াবাড়িতে নবনির্মিত বাসস্ট্যান্ড চত্বরে বৃহস্পতিবার তৃণমূল কংগ্রেস পরিচালিত আইএনটিটিইউসির শ্রমিক সংগঠনের একটি সভা হওয়ার কথা ছিল। সভা উপলক্ষ্যে মঞ্চ তৈরিও করা হয়েছিল।

কিন্তু, সকাল দশটা নাগাদ সেই মঞ্চে আগুন ধরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। মঞ্চ, চেয়ার, মাইক ইত্যাদি আনুষঙ্গিক সমস্ত কিছু ভেঙে ফেলা হয়। দিনহাটায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা বলে মনে করা হচ্ছে। এই ঘটনায় তৃণমূলের দিনহাটা ১ ব্লক সভাপতি সঞ্জয় বর্মন এবং তাঁর অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তৃণমূল বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়ার নেতৃত্বাধীন অপর গোষ্ঠী। জেলা পরিষদের কর্মাধ্যক্ষ নূর আলম হোসেন অভিযোগ করেছেন, ব্লক সভাপতি সঞ্জয় বর্মন এবং তাঁর অনুগামীরা এই ঘটনা ঘটিয়েছে।

তৃণমূলের আইএনটিটিইউসির দিনহাটা ১ ব্লক সভাপতি চিত্তরঞ্জন বিশ্বাস বলেছেন, ঘটনাস্থলে উপস্থিত থাকায় তাঁকেও নাকি মারধর করা হয়েছে। অন্যদিকে, তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলে জানিয়েছেন ব্লক সভাপতি সঞ্জয় বর্মন। এই ঘটনা আইএনটিটিইউসির অভ্যন্তরীণ কোন্দলের বহিঃপ্রকাশ বলেই জানিয়েছেন তিনি। ঘটনাস্থলে দিনহাটা থানার পুলিশ পৌঁছে ঘটনাস্থল ঘিরে রেখেছে। এলাকায় উত্তেজনা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

আম্ফান, যশের পর এবার আছড়ে পড়তে চলেছে জাওয়াদ

Thu Dec 2 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: শক্তি বাড়িয়ে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় জাওয়াদ। আবহাওয়া দফতর সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে উত্তর অন্ধ্র ও ওড়িশা উপকূলের কাছে ঘূর্ণিঝড় আছড়ে পড়ার সম্ভাবনা রয়েছে। এর প্রভাবে শনি ও রবিবার রাজ্যের উপকূলবর্তী জেলাগুলিতে ভারী বৃষ্টির পূর্বাভাস জারি হয়েছে। বৃষ্টি বাড়বে শনিবার। রবিবার ভারী […]