ঘরে বসে কোটিপতি হবার দারুন সুযোগ আনছে টাটা কোম্পানি

আপনিও কি আজকাল শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করেন, তাহলে এ খবরটি আপনার জন্য। ভারতের জনপ্রিয় একটি সংস্থা হল টাটা আর সেই টাটা গ্রুপেরই এক কোম্পানির আইপিও (IPO) আসতে চলেছে শীঘ্রই

Rate this post

ডিজিটাল ডেস্ক –  আপনিও কি আজকাল শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করেন, তাহলে এ খবরটি আপনার জন্য। ভারতের জনপ্রিয় একটি সংস্থা হল টাটা আর সেই টাটা গ্রুপেরই এক কোম্পানির আইপিও (IPO) আসতে চলেছে শীঘ্রই । টাটা গ্রুপের ওই সংস্থার নাম হল টাটা প্লে (TATA PLAY), এই মুহূর্তে গুঞ্জন উঠেছে কিছুদিনের মধ্যেই আইপিও (IPO) লঞ্চ করা হবে এই টাটা প্লের (TATA PLAY)।

শেয়ারবাজারে আসতে হলে সবার আগে SEBI কে ওই কোম্পানির সমস্ত রকমের স্টেটমেন্ট জমা দিতে হয় । যদিও প্রথমে এইসব জিনিস গোপন রাখা হলেও বড় কোম্পানির ক্ষেত্রে নাম ছাড়াতে বেশি সময় লাগে না। সূত্রের খবরে জানা গিয়েছে টাটা গ্রুপের এই প্লাটফর্মটি বাজার থেকে প্রায় ২৫ থেকে ৩ হাজার কোটি টাকার তহবিল সংগ্রহের জন্য পরিকল্পনা করছে।

সূত্রের খবরে জানা যায় ইতিমধ্যে টাটা প্লেয়ার সাথে ভারতের পাঁচটি রাষ্ট্রায়ত্ত ব্যাংক যোগ দিয়েছে। ব্যাংক গুলির মধ্যে রয়েছে ব্যাঙ্ক অফ আমেরিকা সিটি ব্যাংক মর্গ্যান স্ট্যানলি আইএফেল ও মাহেন্দ্রা ব্যাংক। প্রসঙ্গত টাটা কোম্পানির টাটা স্কাই (TATA SKY) ছিল টাটা SONS গ্রুপ অফ কোম্পানির কাছে, ২০০৪ সালে তারা মালিকানা রাখে ৮০ শতাংশ যা বর্তমানে ৪১ দশমিক চার নয় শতাংশ রয়েছে।

২০০৯ সালে নেটওয়ার্কের ডিজিটাল ডিস্ট্রিবিউশনের মালিকানা চলে যায় রুপার ট মাদকের ২১ সেঞ্চুরির ফক্স এর কাছে যদিও ২০১৯ সালে ডিজিটাল ওটিটি প্লাটফর্ম গুলির মাথা মেরে উঠলে সেই সত্য কিনে নেন ডিজনি।

আরোও পড়ুন – হাতছারা করবেন না অবিশ্বাস্য এত কম দরে গোয়া ভ্রমণের প্যাকেজ দিচ্ছে IRCTC

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

নববধূর স্তন ছিঁড়ে ফেলার চেষ্টা অভিযুক্ত বরের প্রেমিকা

Sat Dec 3 , 2022
ভয়ংকর ঘটনা ঘটেছে যা আপনাকেও শিউরে দেবে। ঘটনার সূত্রে জানা যায় নববধূর স্তন ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর প্রেমিকার বিরুদ্ধে।

আপনার পছন্দের সংবাদ