সিঁদুর খেলায় মেতেছিল টালিপাড়া

জন দেখেছেন : 19
0 0
পড়তে সময় লাগবে :3 মিনিট, 1 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দুর্গা পুজো মানেই বাঙালির ঘরে ঘরে আনন্দের সমাহার। শুধু গ্রাম থেকে শহরতলী নয়। কলকাতার বাঙালি সেলিব্রিটিরাও এর স্বাদ 100% জমিয়ে উপভোগ করেন।বিজয়া দশমীতে চাঁদের হাট। উমার বিদায়বেলায় জমিয়ে সিঁদুর খেললেন টলিপাড়ার কন্যেরা।সিঁদুর খেলায় মেতেছিলেন ছোট পর্দার রানি রাসমণি। তবে শাড়ি নয়, একেবারে আধুনিক পোশাকেই সাবেক রীতির উদযাপনে সামিল দিতিপ্রিয়া।

বিজয়ার সাজে চিরন্তনী লাল-সাদার যুগলবন্দি অবশ্য বাদ যায়নি। সিঁদুর মেখে ছবি তুললেন মায়ের সামনে।উৎসবের শেষ লগ্নে রাঙা হলেন মিমি দত্তও। স্বামী ওমের সঙ্গে যুগল ছবিতে ঝলমলে ধারাবাহিকের চেনা মুখ।বিজয়া মানেই লাল-পেড়ে সাদা শাড়ি। চেনা ছক ভেঙে এ বছর অন্য স্বাদ অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষের সাজে। ঘিয়ে রঙা শাড়ি ও সবুজ ব্লাউজেই সিঁদুর মেখে লাল।সিঁদুরে-মিষ্টিতে উমা বরণ। তার পরে নিজেও চুটিয়ে সিঁদুর খেললেন পাওলি দাম।‘দেশের মাটি’-র রুকমা রায়কেও দেখা গেল দশমীর সাজে।

টুকটুকে লাল শাড়িতে মার মুখে মিষ্টি তুলে দিয়ে বিদায় জানালেন তিনি।সিঁদুর-রাঙা গালে বিজয়ার মিষ্টিমুখ। ইনস্টাগ্রামে সেই ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়।খোঁপায় জুঁইয়ের মালা। হলুদ শাড়ি-লাল ব্লাউজ। এই সাজেই সিঁদুর খেলায় মাতলেন ‘ইষ্টি কুটুম’-এর অভিনেত্রী রনিতা দাস।লাল-সাদা শাড়িতে নিখাদ বঙ্গকন্যে। সিঁদুর খেললেন অভিনেত্রী-মডেল শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়।

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মতোই সিঁদুর-লালে রাঙা হলেন তাঁর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়।উজ্জ্বল লাল শাড়িতে মা দুর্গাকে বরণ করে নিলেন তনুশ্রী চক্রবর্তী। ইনস্টাগ্রামের পাতায় সেই ছবি দিয়েছেন নায়িকা। সঙ্গে সকলের জন্য মঙ্গলকামনার বার্তা।কপালে, গালে সিঁদুরে মাখামাখি। উমা-বিদায়ে এ ভাবেই সামিল সঙ্গীতশিল্পী সাহানা বাজপেয়ী।

সংবাদটি শেয়ার করুন

Next Post

দেশে গত সাত মাসে সর্বনিম্ন সংক্রমণ, কমল মৃত্যুর সংখ্যাও

Sun Oct 17 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: দেশের দৈনিক করোনা সংক্রমণ আরও কমল। রবিবার কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ১৪৬ জন। যা গত সাত মাসে সর্বনিম্ন। এখনও পর্যন্ত দেশে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩ কোটি ৪০ লক্ষ […]