আজকের দিনটা কেমন কাটবে, জানতে দেখে নিন আজকের রাশিফল
Connect with us

রাশিফল

আজকের দিনটা কেমন কাটবে, জানতে দেখে নিন আজকের রাশিফল

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আজ দিনটা কেমন যাবে, লক্ষ্মীলাভ কি হবে! জেনে নিন আজকের রাশিফল।

মেষ: আজ বাড়িতে বন্ধু সমাগম হতে পারে। নিজের আচরণ সংযত করে সংসারে চলবেন। শরীর ভালো থাকবে। কর্মক্ষেত্রে নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়ার চেষ্টা করুন। আজ কোনও প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

বৃষ: আজ সহকর্মীরা আপনাকে বিপদে ফেলতে পারে। কারওর জন্য সংসারে অশান্তি হতে পারে। বেশি তর্ক-বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমের সম্ভাবনা আছে।

Advertisement

মিথুন: আজ ব্যবসায় একটু মন্দা থাকতে পারে। আজ আয় বৃদ্ধি ও আর্থিক উন্নতি হতে পারে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ সংসারে অশান্তি হতে পারে।

কর্কট: আজ ব্যবসায় ভালো ফল পাবেন। কর্মস্থানে সহকর্মীর জন্য বিপদে পড়তে পারেন। চিকিৎসার জন্য বাড়তি ব্যয় হতে পারে। আজ মায়ের কাছ থেকে বিশেষ সাহায্য পেতে পারেন। ঘরে-বাইরে কাজের চাপ থাকবে। বাড়তি খরচ হতে পারে।

সিংহ: শিল্পের ব্যাপারে অগ্ৰগতি হবে। অন্যে উপকার করে সম্মান প্রাপ্তির যোগ রয়েছে। সম্পত্তির প্রাপ্তি যোগ আজে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। প্রতিবেশীর সঙ্গে অশান্তি হতে পারে। আজ প্রেমে আঘাত আসতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি এড়িয়ে চলুন। সন্তানকে সাবধানে রাখুন।

Advertisement

কন্যা: আজ স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তির আশঙ্কা আছে। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ হতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। পেটের সমস্যা ভোগাতে পারে। বাড়তি কোনও খরচ হতে পারে।

তুলা: আজ কর্মস্থানে খুব ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে। অন্যের জন্য বাড়তি খরচ হতে পারে। সন্তানের দিক থেকে কোনও ভাল খবর আসতে পারে। কোনও চিন্তা সারাদিন আপনার মাথায় ঘুরবে।

বৃশ্চিক: নিজের সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। কারওর কাছ থেকে কিছু ভালো খবর পেতে পারেন। পছন্দের জায়গায় ঘুরতে যাওয়ার সুযোগ আসতে পারে। আজ পছন্দমতো কাজের সুযোগ আসতে পারে। ব্যবসায় নতুন যোগাযোগ হতে পারে। বন্ধুস্থানীয় কারওর কাছ থেকে উপকার পাবেন। অতিরিক্ত লোভ আপনাকে ডোবাতে পারে।

Advertisement

ধনু: বেশি খরচ হতে পারে। আজ সারা দিন খুব সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের সম্ভাবনা আছে। সংসারে অশান্তি হতে পারে। পুরনো অশান্তি ফিরে আসতে পারে।

মকর: আজ বন্ধুদের থেকে সাবধান থাকাই ভালো। আজ শরীরে কোথাও যন্ত্রণা বাড়তে পারে। শরীরে আলস্য বাড়তে পারে। আপনার কোনও আলোচনায় পরিবারের সকলে আনন্দ পাবে। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

কুম্ভ: আজ ব্যবসায় লক্ষ্মীভাল হবে। প্রেমের ক্ষেত্রে শুভদিন। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। চাকরির স্থানে কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। শরীরে যন্ত্রণা থেকে কাজের ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে।

Advertisement

মীন: আজ প্রতিবেশীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রেমের ক্ষেত্রে ভালো দিন। লিভারে সমস্যা দেখা দিতে পারে। অযথা খরচ হতে পারে। ব্যবসার জন্য নতুন কোনও পরিকল্পনার যোগ রয়েছে। আর্থিক সমস্যা কাটতে পারে। উপর থেকে পড়ে আঘাত লাগার সম্ভাবনা আছে।